করণ জোহরের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন মধুর ভান্ডারকর

118

মুম্বই: গত সপ্তাহেই প্রকাশ্যে এসেছে করণ জোহরের রিয়ালিটি সিরিজ ‘দ্য ফাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইফস’-এর ট্রেলার। এরমধ্যেই বিতর্কে ফের নাম জড়িয়েছেন ধর্মা প্রোডাকশনের কর্ণধার। এবার তাঁর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন পরিচালক মধুর ভান্ডারকর। এই সিরিজের নাম পরিবর্তনের দাবি তুলে পরিচালক বলেছেন ‘দ্য ফাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইফস’-এর নামকরণ নৈতিকভাবে ভুল।

শুক্রবার মধুর ভান্ডারকর টুইটে লিখেছেন, ‘প্রিয় করণ জোহর, তুমি এবং অপূর্ব মেহতা বলিউড ওয়াইফস টাইটেলটা আমার কাছ থেকে চেয়েছিলে, যা আমি দিতে রাজি হইনি কারণ আমার নিজের প্রোজেক্টের কাজ চলছে। এটা নৈতিকভাবে একদম ঠিক নয় যে তুমি সেই শিরোনামে একটা টুইস্ট দিয়ে সেটাকে ‘দ্য ফাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইফস’- বানিয়ে দিলে। দয়া করে আমার প্রোজেক্টেটি নষ্ট করো না। এই নাম পরিবর্তনের জন্য আমি নম্রভাবে তোমার কাছে আর্জি রাখছি।’

- Advertisement -

‘দ্য ফাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইফস’ ওটিটি প্ল্যাটফর্মে ২৭ নভেম্বর রিলিজ হবে। এই সিরিজ বলিউডের বিভিন্ন অভিনেতাদের স্ত্রীদের জীবনের অন্দরমহল ঠিক কেমন তা দেখাবে। মুখ্য ভূমিকায় থাকছেন সীমা খান (সোহেল খানের স্ত্রী), মহীপ কাপুর (সঞ্জয় কাপুররে স্ত্রী), ভাবনা পাণ্ডে (চানকি পাণ্ডের স্ত্রী) এবং নীলম কোঠারি সোনি (সমীর সোনির স্ত্রী)। এছাড়াও অতিথি শিল্পী হিসাবে দেখা যাবে শাহরুখ খান, গৌরী খান, অনন্যা পাণ্ডে, সঞ্জয় কাপুর সহ আরও অনেককে।