জমি বিবাদের জেরে গুলি চালানোর ঘটনায় মূল অভিযুক্ত গ্রেপ্তার

831

চাঁচল: চাঁচল থানার যদুপুরে মঙ্গলবার জমি নিয়ে বিবাদে দুই প্রতিবেশীর মধ্যে তুমুল গন্ডগোল হয়। গুলিও চলে। গুলিতে মমরেজ আলি নামক এক ব্যক্তি মারা যান। ওই ঘটনায় মূল অভিযুক্ত শেখ বাবলুকে পুলিশ বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করেছে। বাবলু ঘটনার পর থেকে পলাতক ছিল। পাশাপাশি বাবলুর বাবা সুখবর আলিকেও গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার পৈতৃক সম্পত্তিতে বেড়া দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে দুই প্রতিবেশীর মধ্যে বিবাদ শুরু হয়। চাঁচল থানার চন্দ্রপাড়া গ্রাম পঞ্চায়েতের পশ্চিম যদুপুর গ্রামের ঘটনা। বাড়ির সামনে বেড়া দেওয়াকে কেন্দ্র করে দুই প্রতিবেশীর মধ্যে সংঘর্ষ বাধে, চলে গুলিও। ঘটনায় মৃত্যু হয় মমরেজ আলির। জখম হন দুই পক্ষের অন্তত চারজন। চাঁচল থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করে এই ঘটনায় জড়িত মূল অভিযুক্ত সহ ছয় জনকে গ্রেপ্তার করে। তবে ঘটনায় আগ্নেয়াস্ত্রটি উদ্ধার করা যায়নি।

- Advertisement -

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার গভীর রাতে পুলিশ চাঁচলের মাধবপুর ঘাট থেকে গুলি চালানোর ঘটনায় মূল অভিযুক্ত শেখ বাবলুকে গ্রেপ্তার করা হয়। একই জায়গা থেকে বাবলুর বাবা সুখবর আলিকেও গ্রেপ্তার করে চাঁচল থানার পুলিশ। শুক্রবার ধৃতদের সাত দিনের পুলিশি হেপাজতে চেয়ে চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়। এদিকে, ঘটনার দিনই পুলিশ ওই ঘটনার সঙ্গে জড়িত চারজনকে গ্রেপ্তার করে। সব মিলিয়ে ওই ঘটনায় মোট ছয় জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।