ছিনতাই হওয়া সামগ্রী ছাড়াও উদ্ধার বাইক ও আগ্নেয়াস্ত্র

285

পুরাতন মালদা: ধৃতদের জেরা করে ছিনতাই হওয়া সামগ্রী উদ্ধার করল মালদা থানার পুলিশ। এছাড়াও ছিনতাইয়ের কাজে ব্যবহৃত দুটি আগ্নেয়াস্ত্র, কার্তুজ ও বাইক উদ্ধার করা হয়েছে।

গত ৭ জুন রাত সাড়ে ১০টা নাগাদ মুচিয়ার মোহনবাগানের কাছে আগ্নেয়াস্ত্র দেখিয়ে এক ব্যক্তির কাছ থেকে বাইক, মোবাইল ফোন ও নগদ ১২০০ টাকা ছিনতাই করে দুষ্কৃতীরা। ২৪ ঘণ্টার মধ্যেই ছিনতাইয়ের ঘটনায় জড়িত চারজনকে গ্রেপ্তার করে মালদা থানার পুলিশ। এর মধ্যে সাহাপুর গ্রাম পঞ্চায়েতের প্রধানের এক ভাইপো আকাশ মণ্ডল ছাড়াও রাজকুমার মণ্ডল, বিশাল কুণ্ডু ও সাহেব মণ্ডল নামে আরও তিন দুষ্কৃতীকে গ্রেপ্তার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ করে শনিবার ছিনতাই হওয়া সমস্ত সামগ্রী উদ্ধার করা হয়।

- Advertisement -

ধৃত আকাশ মণ্ডলের কাছ থেকে এক রাউন্ড কার্তুজ সমেত একটি অত্যাধুনিক ৭ এমএম পিস্তল এবং একটি নম্বর প্লেটহীন বাইক উদ্ধার করা হয়। রাজকুমার মণ্ডলের কাছ থেকে এক রাউন্ড কার্তুজ সমেত একটি থ্রি নট থ্রি পাইপগান উদ্ধার হয়েছে। অপর অভিযুক্ত বিশাল কুণ্ডুর কাছ থেকে উদ্ধার হয় ছিনতাই হওয়া মোবাইল ফোন ও নগদ ১২০০ টাকা এবং সাহেব মণ্ডলের কাছ থেকে ছিনতাই হওয়া বাইকটি মেলে। ধৃতদের জেরা করে ছিনতাই চক্রে জড়িত বাকিদের খোঁজে পুলিশ।