প্রধানমন্ত্রীর বৈঠকে বলতে দেওয়া হয়নি, ক্ষোভ মমতার

94
ছবি: সংগৃহীত।

উত্তরবঙ্গ সংবাদ নিউজ ডেস্ক: করোনা পরিস্থিতি পর্যালোচনায় বৃহস্পতিবার কেন্দ্রের তরফে ডাকা ভার্চুয়াল বৈঠকে যোগ দিলেও বলার সুযোগ দেওয়া হয়নি বলে অভিযোগ করেন রাজ্যের মুখ্য়ন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। ঘটনায় ক্ষোভ প্রকাশ করে মুখ্য়ন্ত্রীর তোপ, এতে যুক্তরাষ্ট্রীয় কাঠামোয় আঘাত করা হচ্ছে। প্যানডেমিক নিয়ে রাজনীতি করছেন প্রধানমন্ত্রী।

করোনা পরিস্থিতি নিয়ে এদিন ভার্চুয়াল বৈঠক সারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মমতা বন্দ্যোপাধ্যায় সহ ১০ রাজ্যের মুখ্য়মন্ত্রী এদিনের বৈঠকে যোগ দিয়েছিলেন। ভার্চুয়াল বৈঠক শেষে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের অভিযোগ, বৈঠকে ডেকে অপমান করা হয়েছে। কথা বলার সুযোগ দেওয়া হয়নি। পুতুলের মতো বসিয়ে রাখা হয়েছিল। এক্ষেত্রে অসৌজন্যতার অভিযোগ তুলে ধরেছেন তিনি।

- Advertisement -

ভার্চুয়াল বৈঠক শেষে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান, পশ্চিমবঙ্গের করোনা পরিস্থিতি ঠিক কেমন। কেন্দ্রের থেকে কী কী সাহায্য প্রয়োজন। সমস্ত তথ্য তৈরি করে রাখা হয়েছিল। কিন্তু কথা বলতে দেওয়া হয়নি। এমনকি কিছুই জানতে চাওয়া হয়নি। এরপরেই তাঁর অভিযোগ, একদিকে মানুষ মরেছে, অন্যদিকে বিল্ডিং বানানো হচ্ছে।