বয়ালে তুমুল উত্তেজনা, রাজ্যপালকে ফোন মমতার

128
ভাঙা পা নিয়েই ভোটের ময়দানে মুখ্যমন্ত্রী।

নন্দীগ্রাম: বিধানসভা ভোটের দ্বিতীয় দফার ভোটগ্রহণ চলছে। বৃহস্পতিবার রাজ্যের ৪ জেলার ৩০ আসনে ভোটগ্রহণ চলছে। এর মধ্যেই বিভিন্ন জায়গা থেকে হিংসা ও অশান্তির খবর সামনে এসেছে। এদিন সকাল থেকে রেয়াপাড়ায় নিজের বাড়িতে বসেই নির্বাচনের খোঁজখবর নিচ্ছিলেন তৃণমূল নেত্রী। বিভিন্ন জায়গা থেকে অশান্তির খবরে তিনি কমিশনের কাছে সুষ্ঠুভাবে ভোট করানোর আবেদন জানান। নন্দীগ্রামের বাড়ি থেকে বেরিয়ে বয়ালে যান তিনি। সেখানে বুথে পৌঁছোনোর পরই তুমুল উত্তেজনা ছড়ায়। বাইরে তৃণমূল-বিজেপি সংঘর্ষের পরিস্থিতি সৃষ্টি হয়। এদিন বুথ থেকেই রাজ্যপালকে ফোন করেন তৃণমূল নেত্রী।

বয়ালে তুমুল উত্তেজনা, রাজ্যপালকে ফোন মমতার| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

- Advertisement -

মমতাকে দেখেই বাড়ি থেকে বেরিয়ে পড়েন এলাকাবাসী। মমতার কাছে তাঁদের অভিযোগ, সকাল থেকে অবাধে ভোট লুঠ হয়েছে। ছাপ্পা ভোট পড়েছে। এদিকে মমতা বন্দ্যোপাধ্যায় বাইরে থেকে কেন লোক নিয়ে এসেছেন? এমন অভিযোগ করেন ওই এলাকার বাসিন্দাদের একাংশ। মমতাকে ঘিরে স্লোগান দেন বিজেপি কর্মী-সমর্থকরা। ঘটনাকে ঘিরে অমিত শা’কে নিশানা করেন মমতা। তৃণমূল সুপ্রিমো জানান, বিহার ও উত্তরপ্রদেশের গুণ্ডারা এসে ঝামেলা পাকাচ্ছে। নির্বাচন কমিশনে ৬৩টি অভিযোগ জানানো হয়েছে। একটাও ব্যবস্থা নেওয়া হয়নি। তিনি জানান, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশে বহিরাগতদের নিয়ে এসে অশান্তি পাকানোর চেষ্টা হচ্ছে। আদালতে যাবেন বলেও জানান তিনি।