অখিল গিরির করোনায় আক্রান্তে নন্দীগ্রামে স্থগিত মমতার সভা

249

কলকাতা: করোনায় আক্রান্ত রামনগরের বিধায়ক অখিল গিরি। বর্তমানে বেলেঘাটা আইডি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। বিষয়টি সামনে আসতেই স্থগিত হয়ে গেল শহিদ দিবস উপলক্ষ্যে নন্দীগ্রামে মমতার সভা।

দলীয় সূত্রে খবর, এই সভার মূল উদ্যোক্তাই অখিল গিরি। সোমবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী তথা বর্ষীয়ান তৃণমূল কংগ্রেস নেতা সুব্রত মুখোপাধ্যায় জানান, অখিল গিরিকে বাদ দিয়ে নন্দীগ্রামের সভা ভাবাই যায় না। সেক্ষেত্রে প্রাথমিকভাবে স্থগিত করা হল সভা।

- Advertisement -

চলতি মাসের ২৩ তারিখ তৃণমূল কংগ্রেসের তরফে ঘোষণা করা হয়েছিল, আগামী ৭ জানুয়ারি শহিদ দিবসে নন্দীগ্রামে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়৷ শুভেন্দু অধিকারী বিজেপি যোগদান পরবর্তীকালে মমতার নন্দীগ্রাম সফর ঘিরে রাজনৈতিক মহলে তুমুল জল্পনা শুরু হয়েছিল। অন্যদিকে, মমতার সভার পরদিনই পালটা সভার কথা ঘোষণা করেছিলেন শুভেন্দু অধিকারী। ঘটনায় রাজনৈতিক উত্তাপ বাড়তে শুরু করে রাজ্য রাজনৈতিক মহলে।

এমতাবস্থায়, তৃণমূল কংগ্রেসেরে তরফে ৭ জানুয়ারির সভা পিছিয়ে দেওয়ার কথা স্পষ্ট করা হয়। দলীয় সূত্রে খবর, ৭ জানুয়ারির বদলে ওই মাসেই সভা আয়োজিত হবে। যদিও দিনক্ষণ এখনও নির্ধারিত হয়নি। এদিকে, আচমকা মমতার সভা পিছিয়ে যাওয়া নিয়ে জোর জল্পনা শুরু হয় রাজনৈতিক মহলে। এই পরিস্থিতিতে সুব্রত মুখোপাধ্যায় জানান, রামনগরের বিধায়ক এবং জেলা তৃণমূলের কো-অর্ডিনেটর অখিল গিরি অসুস্থ৷ তাই পিছিয়ে দেওয়া হচ্ছে সভা। বাতিল নয়।