মুখ্যমন্ত্রীর সভাস্থল বদল, কালিয়াগঞ্জের বদলে রায়গঞ্জে হচ্ছে কর্মীসভা

132

রায়গঞ্জ: মুখ্যমন্ত্রীর সভাস্থল বদল। কালিয়াগঞ্জের বদলে এবার মুখ্যমন্ত্রীর সভা হতে চলেছে রায়গঞ্জে। হঠাৎ মুখ্যমন্ত্রীর সভাস্থল কেন বদল হল, তা জানেন না জেলার তৃণমূল নেতৃত্ব।

রায়গঞ্জের স্টেডিয়ামে সভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হেলিকপ্টার করে পলিটেকনিক কলেজ মাঠে নামবেন তিনি। সেজন্য হেলিপ্যাড তৈরি করা হয়েছে পলিটেকনিক মাঠে। রবিবার হেলিপ্যাড ও সভাস্থল পরিদর্শন করেন জেলা পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার সহ তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি, রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যান, জেলা যুব তৃণমূল সভাপতি সহ অন্যান্যরা। রায়গঞ্জে সভা করে মালদার উদ্দেশ্যে রওনা দেবেন তিনি। চান্দোলের যে মাঠে সভা করার কথা ছিল মুখ্যমন্ত্রীর, তার প্রস্তুতি শুরু হয়েছিল জোর কদমে। কিন্তু সেখানকার সভা বাতিল করা হল সেবিষয়ে কেউই কিছু জানেন না। রায়গঞ্জে উত্তর দিনাজপুর ও দক্ষিণ দিনাজপুর জেলার কর্মীদের নিয়ে সভা হবে। জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল জানান, রাজ্যের নির্দেশে এখানে সভা হবে। দক্ষিণ দিনাজপুরের জেলা সভাপতির সঙ্গে কথা হয়েছে। কালিয়াগঞ্জের দলীয় নেতৃত্বের সঙ্গে কথা হয়েছে বলে জানান তিনি।

- Advertisement -

জেলা তৃণমূল যুব’র সভাপতি গৌতম পাল বলেন, ‘হিলি থেকে চোপড়া দুই দিনাজপুর মিলে লক্ষাধিক লোকের সমাবেশ হবে। ফলে পুলিশ প্রশাসন এবং আমাদের ছাত্র-যুব কর্মী ও ভলান্টিয়ারদের দেখতে হবে যাতে সমস্ত মানুষ সুন্দরভাবে মাঠে প্রবেশ করতে পারেন এবং মুখ্যমন্ত্রীর কথা শুনতে পারেন। এটাই আমাদের এখন লক্ষ্য।’ মুখ্যমন্ত্রীর সভাকে ঘিরে রবিবার সকাল থেকে রায়গঞ্জ স্টেডিয়ামে ব্যস্ততা চোখে পড়ে আধিকারিকদের। দমকল, অ্যাম্বুলেন্স, বিদ্যুৎ দপ্তরের কর্মীরা চলে আসেন। দুপুর সাড়ে ১২টা নাগাদ হেলিপ্যাড পরিদর্শন করেন মুখ্যমন্ত্রীর দায়িত্বপ্রাপ্ত নিরাপত্তাকর্মীরা।