স্ত্রীর প্রেমিককে খুন, গ্রেপ্তার স্বামী

296

বর্ধমান:  স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্কে লিপ্ত থাকা যুবককে খুনের অভিযোগে গ্রেপ্তার স্বামী। ধৃতের নাম নিরু মাঝি। বর্ধমানের সরাইটিকরের দিঘিরপাড় এলাকায় তার বাড়ি। তার স্ত্রী সঙ্গে অবৈধ সম্পর্কে লিপ্ত হওয়ার আক্রোশে নিরু গত বৃহস্পতিবার এলাকার যুবক প্রদীপ মাঝি (২২) কে গলার নলি কেটে খুন করে বলে অভিযোগ । এই ঘটনার তদন্তে নেমে পুলিশ ২৪ ঘন্টার মধ্যে খুনের ঘটনার কিনারা করতে সক্ষম হয় । শুক্রবার সন্ধ্যায় পুলিশ নিরু মাঝিকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে । জেরায় নিরু খুনের কথা কবুল করার পরেই পুলিশ তাকে গ্রেপ্তার করে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহরায় এদিন জানান , প্রদীপ মাঝি পেশায় ছিলেন রাজমিস্ত্রি। গত বৃহস্পতিবার বর্ধমানের সরাইটিকরের ক্যানেলপাড় থেকে উদ্ধার হয়  স্থানীয় ভাসাপাড়ার যুবক প্রদীপ মাঝির মৃতদেহ । তার গলায় ছিল ধারালো অস্ত্রের আঘাতের ক্ষত । কল্যাণ সিংহরায় বলেন, মৃতদেহ উদ্ধারের পাশাপশি ওই দিনই ডিএসপি (হেডকোয়ার্টার) সৌভিক পাত্র ও বর্ধমান থানার আইসি পিন্টু সাহা ঘটনার তদন্ত শুরু করেন । শুক্রবার সন্ধ্যায় পুলিশ প্রদীপ মাঝির প্রতিবেশি নিরু মাঝিকে আটক করে থানায় নিয়ে যায়। টানা জেরায় নিরু মাঝি খুনের কথা কবুল করে । এর পরেই তাকে গ্রেপ্তার করা হয় ।

- Advertisement -

নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে পুলিশ  অভিযুক্ত নিরু মাঝিকে শনিবার পেশ করে বর্ধমান আদালতে। খুনের ঘটনার পুনর্নির্মাণ ও খুনে ব্যবহৃত ধারালো অস্ত্র উদ্ধারের জন্যে তদন্তকারী অফিসার এদিন ধৃতকে ৫ দিন নিজেদের হেপাজতে নিতে চেয়ে আদালতে আবেদন জানান। বিচারক  ধৃতকে  ৪ দিনের পুলিশ হেপাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন ।