ডাম্পারের ধাক্কায় মৃত্যু বাইক চালকের, উত্তেজনা অসম বাংলা সীমান্তের পাকরিগুড়িতে

252

বারবিশা, ৯ ফেব্রুয়ারি: ডাম্পারের ধাক্কায় মৃত্যু হল এক বাইক চালকের। জখম হয়েছেন আরও দুজন। ঘটনার জেরে রবিবার বিকেলে ব্যাপক উত্তেজনা ছড়ায় অসম বাংলা সীমান্তের সংকোশ সেতু লাগোয়া পাকরিগুড়ি এলাকায় । ঘটনার প্রতিবাদে ক্ষুব্ধ বাসিন্দারা পথ আটজকে বিক্ষোভ দেখান । জানা গিয়েছে মৃত ওই ব্যক্তির নাম ঝন্টু বর্মন (৩২)।
স্থানীয়রা জানান, পলিকা মেলা থেকে বাইকে চেপে বাড়ি ফেরার পথে রবিবার বিকেলে দুর্ঘটনার মুখে পড়ে ঝন্টু বর্মন, তাঁর দিদি এবং ভাগ্নি। ডাম্পারের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়েন তিনজনেই। ওই সময় ডাম্পার চালক ঝন্টু বর্মনকে পিষে দিয়ে পালিয়ে যায়। ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর । জখম দুজনকে উদ্ধার করে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।
খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন বক্সিরহাট থানার জোড়াই ফাঁড়ি এবং কুমারগ্রাম থানার বারবিশা ফাঁড়ি পুলিশ কর্মীরা। সেইসময় পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান ক্ষুব্ধ গ্রামবাসীরা। মৃতদেহ উদ্ধারে বাধাও দেন। পুলিশ জানিয়েছে, এলাকায় উত্তেজনা রয়েছে। তাই পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে র‍্যাফ মোতায়েন করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পাশাপাশি ডাম্পার এবং চালকের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।