দুর্ঘটনায় মৃত্যুকে কেন্দ্র করে রণক্ষেত্র বালুরঘাট, গাড়ি ভাঙচুর-আগুন

408

বালুরঘাট, ২৫ ফেব্রুয়ারিঃ পথ দুর্ঘটনায় এক যুবকের মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় বালুরঘাটের বাদামাইল এলাকায়। মৃতের নাম মলয় দাস। ঘটনায় গুরুতর জখম হয়েছেন আলি শিকদার ও পাপ্পু সরকার নামে আরও দুজন। বর্তমানে তাঁরা বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিত্সাধীন। দুজনের অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ সূত্রে খবর, সোমবার রাতে একটি বাইকে চেপে তিনজন হিলি থেকে বালুরঘাটে আসছিলেন। বাদামাইল এলাকায় রাস্তার জন্য খুঁড়ে রাখা গর্তে নিয়ন্ত্রণ হারিয়ে বাইকটি পড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় মলয় দাসের। বাকি দুজন গুরুতর জখম হন।

- Advertisement -

দুর্ঘটনাকে কেন্দ্র করে রাতেই রণক্ষেত্র হয়ে ওঠে বাদামাইল এলাকা। ক্ষুব্ধ জনতা ৫১২ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে। রাস্তায় কাঠ ফেলে তাতে আগুন লাগিয়ে দেয়। এমনকি, জাতীয় সড়ক সম্প্রসারণকারী ঠিকাদার সংস্থার তিনটি গাড়িতে ভাঙচুর চালিয়ে তাতে আগুন লাগিয়ে দেওয়া হয়। ঘটনাস্থলে পৌঁছান বালুরঘাট থানার আইসি গৌতম রায়, ডিএসপি হেডকোয়ার্টার ধীমান মিত্র সহ পুলিশ কর্মীরা। পৌঁছায় কমব্যাট ফোর্স ও দমকলের একটি ইঞ্জিন। দমকল কর্মীদের প্রচেষ্টায় প্রায় ঘণ্টাখানেক পর আগুন নিয়ন্ত্রণে আসে। এদিকে, পুলিশ মৃতদেহটি উদ্ধার করে বালুরঘাট জেলা হাসপাতালে পাঠায়। পরে স্বাভাবিক হয় পরিস্থিতি। উত্তেজনা থাকায় ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।