টাকার বিনিময়ে স্ত্রীর নগ্ন ছবি ইউটিউবে, গ্রেপ্তার যুবক

1100

হায়দরাবাদ: টাকার বিনিময়ে ইউটিউবে স্ত্রীর নগ্ন ছবি বিক্রি করার অভিযোগ উঠল অন্ধ্রপ্রদেশের এক যুবকের বিরুদ্ধে। ঘটনায় অভিযুক্ত বন্টা ভামসিকান্ত রেড্ডিকে গ্রেপ্তার করেছে অন্ধ্রপ্রদেশ পুলিশ।

জানা গিয়েছে, অন্ধ্রপ্রদেশের প্রকাশম জেলার গিড্ডালুরু এলাকার বাসিন্দা বছর ৩০-এর বন্টা ভামসিকান্ত রেড্ডি হায়দরাবাদের এক বিমান সংস্থার কার্গো বিভাগে কাজ করত। বছর ছয়েক আগে সেই চাকরি ছেড়ে দেয়। তারপরই গিড্ডালুরুতে বাবা-মায়ের বাড়িতে স্ত্রীকে নিয়ে চলে আসে সে। সেখানে প্রথমে কুরিয়ার ডেলিভারির ব্যবসা শুরু করে। কিন্তু সেই ব্যবসা চালাতে না পারায় রোজগারের জন্য এই পথ বেছে নেয় ওই যুবক।

- Advertisement -

অভিযোগ, ইউটিউবে নিজের স্ত্রীর নগ্ন ছবি দেখানোর বদলে ৩০০ টাকা করে নিত ওই যুবক। এমনকি, নিজের স্ত্রীর সঙ্গে বন্ধুদের শরীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার প্রস্তাবও দিয়েছিল সে। স্বামীর এই কুকীর্তির কথা জানতে পেরেই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন স্ত্রী। তাঁর অভিযোগের ভিত্তিতেই ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। রেড্ডির পাশাপাশি তার বাবা ও মায়ের বিরুদ্ধেও ঘরোয়া হিংসার অভিযোগ জানিয়েছেন তার স্ত্রী।

স্থানীয় পুলিশ সুপার আম্মি রেড্ডি জানিয়েছেন, আইটি আইনের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তার সঙ্গে আরও কে কে জড়িত রয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। বধূ নির্যাতনের অভিযোগটিও খতিয়ে দেখা হবে। অভিযোগ প্রমাণিত হলে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।