রিজার্ভেশন ছাড়া টিকিট না পেয়ে ট্রেনে উঠতে পারলেন না অনেকে

1621

রায়গঞ্জ: আজ থেকে আগামী ২৫ নভেম্বর পর্যন্ত কাটিহার-রাধিকাপুর পর্যন্ত একজোড়া প্যাসেঞ্জার ট্রেন চালু হল। প্রায় ৮ মাস পর প্যাসেঞ্জার ট্রেন চালু হওয়ায় যাতায়াতের সমস্যা অনেকটাই মিটবে ভেবেছিলেন যাত্রীরা। কিন্তু প্যাসেঞ্জার ট্রেনে রিজার্ভেশন চালু হওয়ায় এবং একাধিক স্টেশনে রিজার্ভেশন কাউন্টার না থাকায় সমস্যায় পড়েছেন যাত্রীরা।

আজ রায়গঞ্জ স্টেশনে রিজার্ভেশন কাউন্টার খোলা থাকলেও লিঙ্ক না থাকায় অনেকেই টিকিট কাটতে পারেননি। ফলে তাদের বাড়ি ফিরে যেতে হয়েছে। রায়গঞ্জ থেকে কাটিহার এবং রায়গঞ্জ থেকে কালিয়াগঞ্জ বা বামুনগ্রাম থেকে রায়গঞ্জ পর্যন্ত কত ভাড়া হবে এদিন কর্তৃপক্ষ জানাতে পারেননি।

- Advertisement -

জানা গিয়েছে, আপাতত ২৫ নভেম্বর পর্যন্ত এক জোড়া ট্রেন চলবে। কাটিহার থেকে ছেড়ে সকাল সাড়ে সাতটায় রায়গঞ্জ স্টেশনে পৌঁছাবে এবং ওই ট্রেন আবার রাধিকাপুর থেকে ছেড়ে বেলা এগারোটা নাগাদ রায়গঞ্জ স্টেশনে আসবে। এরপর কাটিহারের উদ্দ্যেশ্যে রওনা দিবে।

এদিন স্টেশনে সেভাবে যাত্রীদের আনাগোনা দেখা যায়নি। ট্রেনের বগিতে যাত্রী সংখ্যা খুব কম ছিল। কোভিড প্রটোকল মেনে স্টেশনে আসার জন্য রেল কর্তৃপক্ষ যাত্রীদের কাছে আবেদন জানালেও অনেকের মুখে মাস্ক ছিল না। কবে রেল যোগাযোগ স্বাভাবিক হবে সে নিয়ে কর্তৃপক্ষ পরিস্কার কিছু জানাতে পারেননি।