ভর সন্ধ্যায় চলল গুলি, আহত অটো চালক

130

আসানসোল: ভর সন্ধ্যায় গুলি চালানোর ঘটনায় চাঞ্চল্য। ঘটনাটি ঘটেছে, বুধবার আসানসোলের কুলটি থানার চিনাকুড়ি নুনিয়া বস্তিতে। এদিন মোটরসাইকেল করে আসা তিন দুষ্কৃতীর চালানো গুলিতে আহত হন এক অটো চালক। তাঁকে সঙ্গে সঙ্গে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা হয়। জানা গিয়েছে, আহত অটোচালকের নাম সুশীল কুমার গৌর (৪০)। সে ওই এলাকারই বাসিন্দা।

এদিন প্রত্যক্ষদর্শী কৃষ্ণা নুনিয়া বলেন, ‘চিনাকুড়ি ৩ নং নুনিয়া বস্তি এলাকায় আমরা তিনজন একটা চায়ের দোকানে দাঁড়িয়ে ছিলাম। সেই সময় তিনজন যুবক বাইকে করে এসে আচমকাই বন্দুক বার করে আমাদের তাক করে গুলি চালায়। একটা গুলি আমার গা ঘেঁসে গিয়ে সুশীলের পেটে লাগে। আরেকটা গুলি সুশীলের বাঁ হাতে লাগে।’ তবে যে তাঁদের লক্ষ্য করে গুলি চালিয়ছে তার নাম শিখন্ডি পাসোয়ান বলে কৃষ্ণা নুনিয়া পুলিশকে জানিয়েছেন। তিনি আরও জানিয়েছেন, শিখন্ডি পাসোয়ানের সঙ্গে তাঁর দুই সঙ্গী ছিল মোটরবাইকে। গুলি করে তিনজনই এলাকা ছেড়ে পালিয়ে যায়। এদিকে, খবর পেয়ে আসানসোল দুর্গাপুর পুলিশের ডিসিপি (পশ্চিম) এলাকায় বিশাল পুলিশ বাহিনী নিয়ে পৌঁছোয়।

- Advertisement -

পরে আসানসোল দুর্গাপুর পুলিশের ডিসিপি (পশ্চিম) অভিষেক মুদি বলেন, ‘চিনাকুড়িতে একটি গুলি চালানোর ঘটনায় এক জন আহত হয়েছে। তাকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ আছে। তদন্ত শুরু হয়েছে।’