দুর্ঘটনায় মৃত শিশুর পরিবারের পাশে বিধায়ক

351

ময়নাগুড়ি: দুর্ঘটনায় মৃত শিশুর পরিবারের সঙ্গে দেখা করলেন ময়নাগুড়ির বিধায়ক কৌশিক রায়। বুধবার মেয়েটির বাড়ি গিয়ে তার পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন বিধায়ক।

মঙ্গলবার বিকেলে রাস্তা পার হতে গিয়ে পিকআপ ভ্যানের ধাক্কায় মৃত্যু হয় বছর ৭-এর তনুশ্রী রায়ের। ময়নাগুড়ি-রামশাই গামী সড়কের মাঝে আমগুড়ি কোয়ার্টার মোড় এলাকায় ঘটনাটি ঘটে। জানা যায়, গাড়িটি দ্রুত গতিতে ময়নাগুড়ি থেকে রামশাইয়ের দিকে আসছিল। সেই সময় তনুশ্রীকে গাড়িটি ধাক্কা মারে। তনুশ্রীকে উদ্ধার করে ময়নাগুড়ি হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। ঘটনার পরই গাড়িটি আটকে বিক্ষোভ দেখায় উত্তেজিত জনতা। গাড়িটিতে ভাঙচুর চালায় তারা। গাড়ির চালকের শাস্তির দাবি জানায় তারা। পরে ময়নাগুড়ি থানার বিশাল পুলিশবাহিনী পৌঁছে পরিস্থিতি সামাল দেয়। গাড়ির চালককে আটক করে পুলিশ।

- Advertisement -

এদিন ময়নাগুড়ির বিধায়ক কৌশিক রায় মেয়েটির বাড়ি যান। বিধায়ক জানান, ঘটনাটি খুবই দুঃখজনক। বিষয়টি নিয়ে তিনি প্রশাসনের সঙ্গে কথা বলেছেন। ওই পরিবারের পাশে তিনি আছেন এবং তাদের সমস্ত রকমের সহযোগিতা করবেন। রাস্তায় গতিবিধি নিয়ন্ত্রণের জন্য তিনি কথাও বলবেন।

ময়নাগুড়ি ট্রাফিক ওসি বাল্মীকি লোহার জানান, বেলাগাম পিকআক ভ্যানের গতিবিধির রেশ টানতে অভিযানে নামা হবে।