মৃত উলেন রায়ের পরিবারের পাশে ময়নাগুড়ির বিজেপি বিধায়ক

46

রাজগঞ্জ: রাজগঞ্জের মৃত বিজেপি কর্মী উলেন রায়ের পরিবারের পাশে দাঁড়ালেন ময়নাগুড়ির বিজেপি বিধায়ক কৌশিক রায়। মঙ্গলবার ওই পরিবারের সঙ্গে দেখা করে এক মাসের খাদ্য সামগ্রী দেওয়ার পাশাপাশি প্রতিমাসে ৬ হাজার টাকা দেওয়ার আশ্বাস দেন। কৌশিক রায় জানান, উত্তরকন্যা অভিযানে বিজেপি কর্মী উলেন রায়ের মৃত্যু হয়। আগেও ওই পরিবারের সঙ্গে দেখা করেছেন তিনি। পরিবারটি উপার্জনশীল ব্যক্তিকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে। তাই পরিবারটির হাতে চাল, ডাল, তেল সহ বিভিন্ন খাদ্য সামগ্রী দেওয়া হল। এছাড়া পরিবারটির কোনও আর্থিক সংস্থান না হওয়া পর্যন্ত নিজের উদ্যোগে প্রতিমাসে ৬ হাজার টাকা করে দেওয়া হবে। পরিবারটিকে আর্থিক সাহায্য দেওয়ার জন্য দলের কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে কথা বলবেন বলে জানিয়েছেন বিধায়ক।

গতবছর ডিসেম্বর মাসে বিজেপির উত্তরকন্যা অভিযানে গিয়ে ছররার আঘাতে রাজগঞ্জের মান্তাদারি এলাকার বাসিন্দা উলেন রায়ের মৃত্যু হয়। তারপর বেশ কয়েকজন মন্ত্রী থেকে শুরু করে বিজেপির নেতা-নেত্রীরা উলেনের পরিবারের সদস্যদের সাহায্যের আশ্বাস দেন। মৃত্যু নিয়ে চলে রাজনীতিও। তবে ভোট মিটতেই সব বেপাত্তা। সাহায্যর প্রতিশ্রুতি দিয়েও পালন না করাতে ক্ষোভ উগরে দেন খোদ উলেন রায়ের স্ত্রী মালতি রায়। সেই খবর প্রকাশিত হতেই মঙ্গলবার উলেন রায়ের পরিবারের সঙ্গে দেখা করে কিছু খাদ্য সামগ্রী তুলে দেন বিধায়ক কৌশিক রায়।

- Advertisement -

উলেন রায়ের মৃত্যুর পর থেকে স্ত্রী মালতি রায় তাঁর শ্বশুর এবং তিন সন্তানকে নিয়ে দিশেহারা হয়ে পড়েছেন। তাঁর এক মেয়ে অসুস্থ। মালতিদেবী চা বাগানে ১৫০ টাকা মজুরিতে শ্রমিকের কাজ করে কোনও রকমে সংসার চালাচ্ছেন। এদিন ময়নাগুড়ির বিধায়কের সাহায্য পেয়ে খুশি উলেন রায়ের পরিবার।