মালদায় বিজেপির শাখা সংগঠনের বৈঠক

75

পুরাতন মালদা: ‘লক্ষ্য সোনার বাংলা’। আসন্ন বিধানসভা নির্বাচনের মুহূর্তেই মালদা বিধানসভা কেন্দ্রের নির্বাচনি রণকৌশল নিতে শুরু করেছে জেলা বিজেপি নেতৃত্ব। মঙ্গলবার দুপুরে মালদা বিধানসভা কেন্দ্রের নির্বাচনি প্রস্তুতি নিয়ে পুরাতন মালদা থানার সাহাপুরে দলীয় কার্যালয়ে বিজেপির ২৩টি শাখা সংগঠনের সঙ্গে দলীয় আভ্যন্তরীণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

বিজেপির জেলা সভাপতি গোবিন্দ্রচন্দ্র মণ্ডল জানান, মালদা বিধানসভা কেন্দ্রে দু-একদিনের মধ্যেই প্রার্থী ঘোষণা হয়ে যাবে। এর মধ্যে কেন্দ্র এবং রাজ্যের নেতৃত্বের উপস্থিতিতে দলীয় কার্যালয় সাংগঠনিক আলোচনা হয়েছে। দলের ২৩টি সমিতিকে নিয়ে বিভিন্ন নিয়মাবলী এবং নির্বাচন পরিচালনার আলোচনা করা হয়েছে। সকল সদস্যদের কাছ থেকেই বিভিন্ন সমস্যার কথা শোনা এবং কিভাবে তা সমাধান করা সম্ভব তা নিয়েও মতামত বিনিময় করা হয়েছে।

- Advertisement -

এদিন পুরাতন মালদা থানার সাহাপুর গ্রাম পঞ্চায়েতের সংশ্লিষ্ট এলাকার দলীয় কার্যালয় নির্বাচনি রণকৌশল ঠিক করতে দলের বিভিন্ন শাখা সংগঠনের নেতা-নেত্রীদের নিয়ে আলোচনা পর্ব এবং মতামত বিনিময় করা হয়। এদিন দলীয় কার্যালয়ে বিজেপির ইন্টেলেকচুয়াল সেলের পরিচালনায় নির্বাচনি রণকৌশল নিয়েই মূলত মালদা বিধানসভা কেন্দ্রের এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। সেখানে দলেরই ২৩টি সংগঠনের নেতা-নেত্রীদের সঙ্গে আসন্ন বিধানসভা নির্বাচনকে ঘিরে বিভিন্ন বিষয় আলোচনা করা হয়। কিভাবে মালদা বিধানসভা কেন্দ্রে নির্বাচন পরিচালনা করতে হবে এবং কি কি কাজ আগামী দিনে করতে হবে এসব বিষয় নিয়ে মূলত এই কর্মশালায় আলোচনা হয়েছে। উপস্থিত ছিলেন উত্তর মালদা বিধানসভা কেন্দ্রের ইনচার্জ তথা বিজেপির কেন্দ্রীয় নেতা সঞ্জয়চন্দ্র বংশি, বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু প্রমুখ।