বিজেপির কর্মসূচিতে হিন্দু-মুসলিম ঐক্যের বার্তা

125

আসানসোল: হিন্দু-মুসলিম একতা মঞ্চের ব্যানারে ভারতীয় জনতা পার্টি মাইনোরিটি মোর্চা বা বিজেপির সংখ্যালঘু সেলের তরফে বুধবার এক সভার আয়োজন হয়। প্রকাশ্য সভা মঞ্চ থেকে বক্তারা রাজ্যের শাসকদলকে একহাত নিয়ে কড়া সমালোচনা করেন। অন্যদিকে এদিনের সভায় ২৫০ জন সংখ্যালঘু মানুষ গেরুয়া শিবিরে যোগদান করেন।

আসানসোল পুরনিগমের ২৫ নম্বর ওয়ার্ডের কল্যাণপুরে এই সভার আয়োজন হয় এদিন। সভায় উপস্থিত ছিলেন বিজেপির জেলা সভাপতি লক্ষণ ঘোড়ুই, মাইনরিটি মোর্চা রাজ্য সহ-সভাপতি মহম্মদ কাসিম আলি ও মুক্তারুল খাতুন, বিজেপির রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়, বিবেকানন্দ ভট্টাচার্য, জেলার সাধারণ সম্পাদক শিবরাম বর্মন, দিলীপ দে ও দীপ চট্টোপাধ্যায়।

- Advertisement -

এদিনের সভা থেকে জেলার সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই ও রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় সংখ্যালঘু ভোটারদের পাশে দাঁড়িয়ে শাসকদল তৃণমূল কংগ্রেসকে আক্রমন করেন। তাঁরা বলেন, ‘১০ বছর ধরে তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু মানুষদের ভয় দেখিয়ে তাদের ভোট ব্যাঙ্ক হিসাবে ব্যবহার করেছে। তাদেরকে বিজেপির ভয় দেখানো হয়েছে। বলা হয়েছে, বিজেপি সাম্প্রদায়িক। বিজেপি এলে তাদের কিছু থাকবে না। সেটা যে ভুল, তা সংখ্যালঘু মানুষেরা বুঝতে পারছেন। তাই তারা আমাদের দলে আসছেন।’