সারাবাংলা গ্রামীণ সম্পদ কর্মী সংগঠনের সভা

338

গাজোল: সারাবাংলা গ্রামীণ সম্পদ কর্মী সংগঠনের মালদা জেলা কমিটির উদ্যোগে এক সভা অনুষ্ঠিত হল গাজোলে। এদিন গাজোল থানা মোড় এলাকার এক বেসরকারি লজে অনুষ্ঠিত এই সভায় মালদা জেলার ১৫টি ব্লক থেকে প্রায় শতাধিক কর্মী অংশগ্রহণ করেছিলেন।

সম্পদ কর্মীদের বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে এদিনের সভায় আলোচনা হলেও মূলত জোর দেওয়া হয়েছিল চারটি দাবির উপরে। যার মধ্যে প্রধান দাবি ছিল প্রতি মাসে মাসিক ভাতা প্রদান। সুষ্ঠুভাবে জীবন-জীবিকা পালনের জন্য মাসিক ভাতা করা হোক ন্যূনতম ১৫ হাজার টাকা।

- Advertisement -

মুখ্যমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী, সংগঠনের কর্মীদের সিস্টেমের আওতায় আনা হোক। একই সঙ্গে সারাবাংলা গ্রামীণ সম্পদ কর্মীদের কর্মনিশ্চয়তা ও স্থায়ীকরণের পাশাপাশি তাদের জীবন বীমা চালু। এই সমস্ত দাবি নিয়ে বিশেষ আলোচনা করা হয়।

পাশাপাশি আগামী মাসে সংগঠনের পক্ষ থেকে মালদায় অবস্থান এবং বিক্ষোভ কর্মসূচির ডাক দেওয়া হচ্ছে বলে জানালেন জেলা নেতৃত্ব। এই দিনের সভায় উপস্থিত ছিলেন সংগঠনের মালদা জেলা কমিটির সহ-সভাপতি সুবির চৌধুরী, জেলা ও রাজ্য কমিটির অবজারভার আসিফ ইকবাল, মালদা জেলা কমিটির সম্পাদক এহেসান আলী, গাজোল ব্লক সম্পাদক তরুণ কান্তি বর্মন প্রমুখ।