Breaking News: বিজেপিতে যোগ দিলেন মেহতাব হোসেন

অনলাইন ডেস্ক: বিজেপিতে যোগ দিলেন মেহতাব হোসেন। আজ বিকেলে তারকা এই ফুটবলার বিজেপিতে যোগ দেন। বিজেপি মুরলীধর সেন লেনের রাজ্য দপ্তররে দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মেহতাবের হাতে দলীয় পতাকা তুলে দেন।

৩৪ বছর বয়সী তারকা ফুটবলার মেহতাব হোসেন ইষ্টবেঙ্গল, মোহনবাগানের পাশাপাশি আইএসএলের বিভিন্ন ক্লাবের হয়েও খেলেছেন। ভারতের সেরা মিডফিল্ডারদের মধ্যে মেহতাব অন্যতম। ২০০৫ থেকে ২০১৪ পর্যন্ত দেশের হয়েও খেলেছেন তিনি। দেশের হয়ে ৩১টি ম্যাচ খেলেন তিনি। ২০১৯ সালে কোচিং কেরিয়ার শুরু করেন মেহতাব।

- Advertisement -

এদিকে আজ দুপুরে শহিদ দিবস উপলক্ষ্যে কালীঘাটে ভার্চুয়াল সভা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে বিজেপিকে চাঁচাছোলা ভাষায় নিশানা করেছেন মুখ্যমন্ত্রী। এনআরসি সহ একাধিক ইশ্যুতে বিজেপিকে আক্রমণ করেছেন তিনি। তবে তাঁর সভা শেষের কয়েক ঘণ্টার মধ্য়ে মেহতাবের মত তারকাকে দলে টেনে বড় চমক দেখাল বিজেপি।

তৃণমূল সুপ্রিমো এদিন বলেন, ‘বাংলার প্রতি বঞ্চনা করছে কেন্দ্র। এই বঞ্চনার বদলা নেবে বাংলা। তৃণমূলকে এতো দুর্বল ভাববেন না। কেন্দ্রে ক্ষমতায় আছে বলে গায়ের জোর! কখনও বলছে হিংসা করো, কখনও বলছে এনকাউন্টার করো। মানুষে মানুষে বিভেদ তৈরির চেষ্টা। আমরা সবাই এক। আমরা এনআরসি-র লড়াই ভুলিনি। দিল্লিতে কীভাবে খুন করা হল ভুলিনি।’

তবে মেহতাবকে পতাকা তুলে দেওয়ার পর সাংবাদিক বৈঠকে তৃণমূলকে পালটা নিশানা করেছেন দিলীপ ঘোষ। তিনি বলেন, ১৯-এ হাফ করেছি, ২১-এ সাফ করব। মাথা খারাপ না হলে কেউ তৃণমূলে যোগ দেবে না বলে দাবি করেছেন দিলীপ। পাশপাশি তিনি বলেন, আগামী বছর তৃণমূলকে আর ২১-এ জুলাইয়ের সমাবেশ করতে হবে না। পথসভা করতে হবে।

উল্লেখ্য, এর আগে জুন মাসের শুরুতে আরেক তারকা ক্রীড়াবিদ প্রাক্তন সিপিএম সাংসদ অলিম্পিয়ান জ্যোতির্ময়ী শিকদার বিজেপিতে যোগ দেন। দলের রাজ্য সদর দপ্তরে দিলীপ ঘোষ ও রাহুল সিনহা তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেন। ২০০৪-এর লোকসভা নির্বাচনে কৃষ্ণনগরের সাংসদ হয়েছিলেন তিনি। তার ঠিক দেড় মাসের মাথায় মেহতাবের মত তারকা খেলোয়াড়ও পদ্ম ফুলে নাম লেখালেন।

গত লোকসভা নির্বাচনে রাজ্যে ১৮টি আসন পেলেও দক্ষিণবঙ্গের নানা জায়গায় সেভাবে দাঁত ফোটাতে পারেনি বিজেপি। তাই জনপ্রিয় মুখকে দলে এনে সমর্থন বাড়াতে চাইছে তারা। তার ফলশ্রুতিই যে এই দলবদল, তা বলার অপেক্ষা রাখে না।