তৃণমূল ছাড়লেন মেখলিগঞ্জের এই দাপুটে নেতা

130

চ্যাংরাবান্ধা: তৃণমূল ছাড়লেন মেখলিগঞ্জ ব্লক সাধারণ সম্পাদক তপনকুমার দাম। দল ছাড়ার পাশাপাশি সমস্ত পদও ছেড়েছেন তিনি। তপনবাবু একসময় দলের মেখলিগঞ্জ ব্লক সভাপতির দায়িত্বও সামলেছিলেন। দলের একাংশের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ এনে বৃহস্পতিবার দল ও পদ দুটোই ছাড়ার কথা জানিয়েছেন তিনি। বিধানসভা নির্বাচনের আগে সাধারণ সম্পাদকের দল ছাড়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

তপনবাবুর অভিযোগ, বর্তমানে দলে পুরাতন কর্মীদের কোনও মূল্য নেই। সাধারণ সম্পাদকের পদ থাকলেও অনেকেকে কার্যত বসিয়ে রাখা হয়েছে। দলে থেকে দলের জন্য কোনও কাজ করতে পারছেন না। সেই কারণে অনেক পুরোনো কর্মী বসে গিয়েছেন। এই অবস্থায় তিনি নিজেও অনুভব করতে পারছেন বর্তমানে তাঁর দলে থাকা ঠিক নয়। তাই তিনি দল ছেড়েছেন। দল ছাড়ার কথা তিনি দলের ব্লক নেতৃত্ব সহ বিভিন্ন স্তরে জানিয়েছেন। তবে দল ছাড়লেও তিনি অন্যদলে যোগদান করবেন কিনা এইবিষয়ে অবশ্য এখনই কোনও মন্তব্য করতে চাননি।

- Advertisement -

তৃণমূল ছাড়লেন মেখলিগঞ্জের এই দাপুটে নেতা| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

এই বিষয়ে মেখলিগঞ্জ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি উদয় রায় জানান, মেখলিগঞ্জে তৃণমূলের সাফল্য শুধু সময়ের অপেক্ষা। মানুষ তৃণমূলের সঙ্গেই আছেন। তপনবাবু ব্যক্তিগত কারণে দল ছেড়েছেন। তৃণমূলের একাংশের দাবি, তপনবাবু দল ছাড়ায় তৃণমূলের কোনও ক্ষতিই হবে না।