সুতি নদী পরিদর্শনে মেখলিগঞ্জ পুর প্রশাসক বোর্ডের সদস্যরা

149

মেখলিগঞ্জ: সুতি নদী পরিদর্শনে গেলেন মেখলিগঞ্জ পুরসভার প্রশাসক বোর্ডের সদস্যরা। সোমবার মেখলিগঞ্জ পুরসভার প্রশাসক বোর্ডের চেয়ারম্যান পরেশ চন্দ্র অধিকারী, প্রশাসক বোর্ডের সদস্য গোপাল প্রসাদ সাহা সহ পুরসভার কর্মীদের নিয়ে সুতি নদী পরিদর্শন করেন।

মেখলিগঞ্জ পুরসভার প্রশাসক বোর্ডের চেয়ারম্যান পরেশ চন্দ্র অধিকারী জানান, ‘দুয়ারে সরকার’ কর্মসূচিতে পুর এলাকায় প্রবীণদের জন্য বিনোদন পার্কের উদ্বোধন অনুষ্ঠান সহ বিভিন্ন সময় মেখলিগঞ্জের বাসিন্দারা মেখলিগঞ্জের উন্নয়নের জন্য বেশ কয়েকটি বিষয় উল্লেখ করেছেন। তার মধ্যে অন্যতম হল সুতি নদীর সংস্কার। এদিন সুতি নদী পরিদর্শন করা হল। পরিদর্শন করতে গিয়ে দেখা গেল, সুতি নদীর কতগুলি জায়গা ভরাট হয়ে গিয়েছে আবার কতগুলি জায়গা এলাকাবাসীর বাড়ির সীমানা প্রাচীর দিতে গিয়ে দখল হয়ে গিয়েছে। সরকারী ম্যাপ দেখে এই সব বিষয়গুলি পরিষ্কার হবে।

- Advertisement -

তিনি আরও জানান, সুতি নদী সংস্কারের মধ্য দিয়ে মেখলিগঞ্জ পুরসভার বেশ কয়েকটি ওয়ার্ড বর্ষায় বন্যার হাত থেকে রক্ষা পাবে। সুতি নদী সংস্কারের জন্য টেন্ডার প্রক্রিয়া শুরু হয়েছে। শীঘ্রই সুতি নদী সংস্কারের কাজ শুরু করা হবে বলেও জানান তিনি।