বার্সাতে ভালোই আছেন মেসি, বলছেন পিকে

বার্সেলোনা : লিওনেল মেসির ক্লাব ছাড়ার জল্পনার মধ্যেই অন্য সুর জেরার্ড পিকের গলায়। বার্সেলোনায় প্রায় একযুগ একসঙ্গে কাটানো সতীর্থ সম্পর্কে পিকের মত, ও এখানে ভালো আছে বলেই আমার বিশ্বাস। পাশাপাশি জানালেন, তিনি বার্সার জার্সিতেই অবসর নিতে চান।

২০০৯-১০ মরশুম থেকে একসঙ্গে বার্সায় খেলছেন মেসি ও পিকে। মেসির দলবদল ইস্যুতে এই স্প্যানিশ ডিফেন্ডারের বক্তব্য, মেসি এখানে বেশ আনন্দেই আছে। ওর মতো একজন পাশে থাকার অর্থ সাফল্য আসবেই। আশা করছি ও বার্সাতেই থাকবে। মরশুমের শুরুর দিকে যা হয়েছে, তার সবচেয়ে ভালো সমাপ্তি এটাই হতে পারে।

- Advertisement -

নিজের ভবিষ্যৎ পরিকল্পনা প্রসঙ্গে পিকে বলেছেন, আমি নিজেকে অন্য কোনও ক্লাবের জার্সিতে কল্পনা করতে পারি না। বার্সায় আছি দেখেই খেলা চালিয়ে যাচ্ছি। অন্য ক্লাবে খেলার কোনও ইচ্ছাই আমার নেই। ক্লাবের নির্বাচন নিয়ে বললেন, তিন প্রার্থীই যোগ্য। আমাদের এখন ভবিষ্যতের কথা ভাবতে হবে।

ক্লাবের তরুণ ডিফেন্ডার রোনাল্ড আর্জুনোর প্রশংসা করেছেন পিকে। তাঁর কথায়, আর্জুনো দারুণ সেন্টারব্যাক। আরও ১০-১৫ বছর ও খেলবে। শারীরিক শক্তি, বল নিয়ন্ত্রণের দক্ষতা সবই রয়েছে। সিনিয়র দলে খেলার সুযোগ কাজে লাগিয়েছে। কীভাবে ও আরও উন্নতি করবে সেটা আমাদের দেখতে হবে।

গত মরশুমের শেষে দল ছাড়তে চেয়েছিলেন মেসি। চুক্তির অজুহাতে সেসময় তাঁকে আটকে দিলেও নতুন চুক্তিতে সই করাতে পারেননি ক্লাবকর্তারা। চলতি মরশুমের শেষে বার্সার সঙ্গে মেসির চুক্তি শেষ হযে যাবে। তবে বার্সা ছাড়া নিয়ে সরকারিভাবে মেসি কিছুই জানাননি। তাঁর সম্ভাব্য গন্তব্য হিসেবে প্যারিস সাঁ জাঁর নামই সবচেয়ে বেশি শোনা যাচ্ছে। যদিও বারবার তাঁর সঙ্গে ফরাসি ক্লাবটির নাম জড়ানোয় মেসি কিছুটা ক্ষুব্ধ বলেই খবর।