মুম্বই, ১৩ অক্টোবরঃ‌ প্রশ্নের মুখে অমিতাভ বচ্চনও। তাঁর ইমেজেও থাবা বসাল #MeToo আন্দোলন। সেলিব্রিটি হেয়ারস্টাইলিস্ট স্বপ্না ভবানি অমিতাভ বচ্চনকে উদ্দেশ্য করে ট্যুইটে লিখেছেন আপনার সত্যিও এবার প্রকাশ্যে আসতে চলেছে। আপনার ভণ্ডামি বন্ধ হওয়ার সময় এসেছে। বিগ বি-কে সরাসরি আক্রমণ করে লিখেছেন ভবানি।

৭৬ তম জন্মদিনে এক সাক্ষাৎকারে অমিতাভ #MeToo সম্পর্কে বলেন, ‘কর্মক্ষেত্রে কোনও মহিলাকেই যেন অশালীন ও অবাঞ্ছিত আচরণের শিকার হতে না হয়।’ এই
সাক্ষাৎকারের অংশ রি-ট্যুইট করে স্বপ্না বলেন, ‘এটা সবচেয়ে বড় মিথ্যা। স্যার পিঙ্ক মুক্তি পেয়ে চলে গিয়েছে। আপনার প্রতিবাদী ভাবমূর্তিও চলে যাবে। শীঘ্রই আপনার সত্যি সামনে আসবে। আশা করছি আপনি দুশ্চিন্তায় হাত কামড়াচ্ছেন, কারণ নখ কম পড়বে।’

শুধু তাই নয়। অমিতাভের বিরুদ্ধে যৌন হেনস্থার বহু অভিযোগের খবর তাঁর কাছে রয়েছে বলেও দাবি করেছেন স্বপ্না। অভিযোগকারিণী সেই মহিলাদের ‘সামনে আসার’ অনুরোধও করেছেন তিনি। বলিউডের শাহেনশাকে ‘ভণ্ড’ বলেও ট্যুইট করেন স্বপ্না ভাবনানি।
সেলিব্রিটি হেয়ারস্টাইলিস্ট স্বপ্না ভবানির এই বিস্ফোরক টুইটের পর রীতিমত শোরগোল পড়ে গিয়েছে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে। ‌তবে তাঁর অভিযোগের কোনও প্রতিক্রিয়া বচ্চন পরিবারের তরফে এখনও আসেনি। প্রতিক্রিয়া দেওয়া থেকে বিরত থেকেছেন বলিউডের ব্যক্তিত্বরাও।