পথ দুর্ঘটনায় পরিযায়ী শ্রমিকের মৃত্যু

354

বারবিশা: জাতীয় সড়ক পারাপারের সময় পণ্যবাহী ট্রাকের তলায় পড়ে এক ব্যক্তির মৃত্যু হল। মৃত ব্যক্তির নাম লক্ষ্মীরাম ওরাওঁ (৩৫)। সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টা নাগাদ অসম-বাংলা সীমানার বারবিশা কমার্শিয়াল সেলস ট্যাক্স চেকপোস্ট লাগোয়া নাজিরান দেউতিখাতার ঘটনা।

দুর্ঘটনার খবর পেয়ে জোড়াই ফাঁড়ির পুলিশ মৃতদেহ উদ্ধারের পাশাপাশি চালক সহ ঘাতক ট্রাকটিকে আটক করেছে। মঙ্গলবার দেহ ময়নাতদন্তে পাঠানো হবে বলে জানিয়েছে বক্সিরহাট থানার জোড়াই আউটপোস্টের পুলিশ। স্থানীয় বাসিন্দারা জানান, মৃত লক্ষ্মীরাম পেশায় পরিযায়ী শ্রমিক ছিলেন। মাস কয়েক আগে অসম থেকে আলিপুরদুয়ার জেলার বারবিশায় আশ্রয় নেন। এলাকায় দিনমজুরি করে কোনরকমে জীবনযাপন করতেন।

- Advertisement -

তারা বলেন, এদিন সন্ধ্যায় কাজ সেরে জাতীয় সড়ক ধরে হাঁটাপথে নিজের ডেরায় ফিরছিলেন। উদয়ন কালচারাল সোসাইটির উল্টো দিকে জাতীয় সড়ক পারাপারের সময় অসমগামী একটি পণ্যবাহী ট্রাক তাঁকে পিষে দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় পরিযায়ী শ্রমিক লক্ষ্মীরাম ওরাওঁয়ের। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন বারবিশা এবং জোড়াই আউটপোস্টের পুলিশ কর্মীরা। ঘাতক ট্রাকটিকে পিছু ধাওয়া করে এমভিআই চেকপোস্টের সামনে চালক সমেত পাকড়াও করা হয়।

বক্সিরহাট থানার জোড়াই আউটপোস্টের ওসি দেবাশীষ অধিকারী বলেন, দেহ উদ্ধার করা হয়েছে। পিছু ধাওয়া করে চালক সহ ঘাতক ট্রাকটিকেও আটক করা হয়েছে। চালক এবং ট্রাকটি আপাতত এমভিআই পুলিশ ক্যাম্পে রাখা হয়েছে। মঙ্গলবার দেহের ময়নাতদন্তে পাঠানো হবে। গোটা ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।