উদয়নের বিরুদ্ধে অবৈধভাবে টাকা তোলার অভিযোগ মিহিরের

176

কোচবিহার: দিনহাটার প্রাক্তন বিধায়ক উদয়ন গুহর বিরুদ্ধে অবৈধভাবে টাকা তোলার অভিযোগ তুললেন বিজেপি বিধায়ক মিহির গোস্বামী। যদিও সেই অভিযোগ পাত্তা দেননি উদয়ন।

দিনহাটা হাসপাতালে শিশুদের চিকিৎসায় একটি কেয়ার ইউনিট গড়ে তোলার জন্য মানুষের কাছ থেকে চাঁদা ও সাহায্য তোলা হচ্ছে। প্রাক্তন বিধায়ক উদয়ন গুহর উদ্যোগে শিশু মঙ্গল সমিতির নামে রীতিমতো রসিদ ছাপিয়ে ওই টাকা তোলা হচ্ছে বলে খবর। মানুষের কাছ থেকে এভাবে টাকা তোলা নিয়ে উদয়ন ও তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন বিজেপি বিধায়ক মিহির গোস্বামী।

- Advertisement -

সোমবার তিনি কোচবিহার শহরে নিজের বাড়িতে একটি সাংবাদিক বৈঠক করেন। সেখানে পরিষ্কার জানিয়ে দেন, উদয়ন গুহ ও তৃণমূল নেতারা সম্পূর্ণ অনৈতিক ও অবৈধভাবে মানুষের কাছ থেকে টাকা তুলছেন। একপ্রকার চিটফান্ডের কায়দাতেই টাকা তোলা হচ্ছে। এতে সাধারণ মানুষ প্রতারিত হচ্ছে। তিনি ঘটনার বিচার বিভাগীয় তদন্তের দাবি জানিয়েছেন। যদিও মিহির গোস্বামীর অভিযোগকে কটাক্ষ করে উদয়নবাবু জানিয়েছেন, বিধায়ক ‘শ্রী সুইচ অফ’ গোস্বামী কী বলেছেন, তাতে কোনও যায় আসে না। কারণ তিনি নিজে কোনওদিন মানুষের জন্য কাজ করেননি। তাই কেউ কাজ করতে গেলে বাধা দেওয়া তাঁর অভ্যাস।

তৃণমূলের কোচবিহার জেলা সভাপতি পার্থপ্রতিম রায় বলেন, ‘কোনও ভালো কাজের জন্য কেউ যদি চাঁদা তোলেন তাতে দোষের কিছু নেই। তাহলে পিএম কেয়ার্স তহবিল, রামমন্দির গড়ার জন্য কীভাবে টাকা তোলা হচ্ছে?‘