Breaking: কোচবিহারে তৃণমূলে ভাঙন ধরিয়ে বিজেপিতে মিহির

671

অনলাইন ডেস্ক: জল্পনার অবসান! দিল্লিতে বিজেপির দপ্তরে গিয়ে পদ্ম শিবিরে নাম লেখালেন কোচবিহার দক্ষিণের বিধায়ক মিহির গোস্বামী। এদিন সন্ধ্যায় বিজেপিতে যোগ দেওয়ার জন্য তিনি দলের সদর দপ্তরের পথে রওনা দেন। তাঁর সঙ্গে ছিলেন কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক। তাঁর বিজেপিতে যোগদানের অনুষ্ঠানে হাজির ছিলেন বিজেপির পশ্চিমবঙ্গের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়, ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংহ, কোচবিহারের বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক, দলের কেন্দ্রীয় মুখপাত্র আরপি সিংহ-সহ বিজেপি নেতারা।

বিজেপিতে যোগদানের পর মিহির বলেন, ৩ অক্টোবর তৃণমূলের যাবতীয় সাংগঠনিক পদ থেকে ইস্তফা দিয়েছি। আজ বিজেপিতে যোগ দিলাম। রাজ্যে যে অনাচার-দুর্নীতি তারই প্রতিবাদে আমার এই গুরুতর সিদ্ধান্ত। প্রসঙ্গত, দীর্ঘ কয়েক মাস ধরেই তাঁকে নিয়ে জল্পনা চলছিল। একাধিকবার সাংবাদিক সম্মেলন করে মমতা বন্দ্যোপাধ্য়ায় সহ তৃণমূলের একাধিক নেতার বিরুদ্ধে তোপ দাগেন তিনি। প্রশান্ত কিশোরের ভূমিকা নিয়ে প্রশ্নও তোলেন মিহিরবাবু।

- Advertisement -

বৃহস্পতিবার ফেসবুক পোস্টে তিনি লেখেন, গত দশ বছর যে তৃণমূল দলের একনিষ্ঠ কর্মী হিসেবে দলের মধ্যে বারবার অবহেলিত ও অপমানিত হয়েছি, দলের রাজ্য নেতৃত্ব তাতে নীরব ও প্রচ্ছন্ন মদত যুগিয়ে গিয়েছেন, দলনেত্রীকে সেসব কথা বারংবার জানিয়েও পরিস্থিতির ইতরবিশেষ হয়নি। আজ সব সহ্যের সীমা অতিক্রম করার সময় অনুভব করেছি, বাইশ বছর আগে যে দলটির সঙ্গে যোগ দিয়েছিলাম, আজকের তৃণমূল সেই দল নয়। এই দলে আমার জায়গা নেই। তাই আজ এই তৃণমূল কংগ্রেসের সঙ্গে আমার যাবতীয় সম্পর্ক ছিন্ন করতে চাই। 

এরপর শুক্রবার সকালেই কোচবিহারের বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিকের সঙ্গে তিনি দিল্লিতে যান। তখনই বোঝা গিয়েছিল তাঁর বিজেপিতে যোগদান স্রেফ সময়ের অপেক্ষা। এদিন বিকেলে বিজেপিতে যোগ দিয়ে সেই জল্পনার অবসান ঘটালেন তিনি।