নিরাপত্তারক্ষীদের গাড়ির ধাক্কায় মৃত দুধ বিক্রেতা, ক্ষতিপূরণের দাবিতে বিক্ষোভ

84

আসানসোল: আসানসোলের বারাবনি থানার দোমহানি বাজারের কাছে মঙ্গলবার সকাল দশটা নাগাদ একটি বেসরকারী নিরাপত্তারক্ষীদের পিকআপ ভ্যান ধাক্কায় মৃত্যু হল এক দুধ বিক্রেতাকে। মৃত দুধ বিক্রেতার নাম সৈফুদ্দিন মোল্লা(৩৫)। তার বাড়ি আসানসোলের জামুরিয়া থানার ধোবাডাঙ্গা গ্রামে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রতিদিনের মতোই মঙ্গলবার সকালে সৈফদ্দিন মোল্লা সাইকেলে করে জামুড়িয়া থেকে দুধ নিয়ে দোমহানি বাজার এলাকায় বিক্রি করতে যাচ্ছিলেন। সেই সময় এক বেসরকারি নিরাপত্তারক্ষীদের ভ্যান তাকে ধাক্কা মারে। রাস্তায় লুটিয়ে পড়েন তিনি। নিরাপত্তারক্ষীদের গাড়িতে আহত ব্যক্তিকে উদ্ধার করে কেলেজোড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

- Advertisement -

ঘটনার খবর চাউর হতেই স্থানীয় বাসিন্দারা এবং মৃতের আত্মীয় পরিজনরা ব্লক স্বাস্থ্য কেন্দ্রে গিয়ে বিক্ষোভ দেখান। পরে সেখান থেকে তাঁরা বারাবনি থানায় গিয়ে ক্ষতিপূরণের দাবিতে বিক্ষোভ দেখান। এদিকে ঘটনার পরেই পুলিশ ওই ঘাতক গাড়িটি আটক করে। পরে গাড়ির মালিকের সঙ্গে ক্ষতিপূরণের দাবিতে আলোচনা হয়। মঙ্গলবার বিকেল চারটে পর্যন্ত আলোচনা শেষে ক্ষতিপূরণের আশ্বাস মেলায় পরিবারের লোকেরা মৃতদেহ ময়নাতদন্ত করতে জেলা হাসপাতালে পাঠাতে রাজি হয়।

বারাবনি থানার পুলিশ জানায়,  একটি বেসরকারি নিরাপত্তারক্ষীদের গাড়ির ধাক্কায় এক দুধ বিক্রেতা মারা যান। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে।