পথসভার মাধ্য়মে আত্মপ্রকাশ সম্ভাব্য মিম প্রার্থীর

78

ইটাহার: ইটাহারে তৃণমূল প্রার্থীর পথের কাঁটা হয়ে মাঠে নামছে মিম। ভোটের দামামা বাজার পর থেকেই শোনা যাচ্ছিল, উত্তর দিনাজপুরের সংখ্যালঘু অধ্যুষিত আসনগুলিতে প্রার্থী দেবে অল ইণ্ডিয়া মজলিসে-ই-ইত্তেহাদুল মুসলেমিন (মিম)। সেই তালিকায় ছিল ইটাহার বিধানসভা কেন্দ্রটিও। কিন্তু মিমের তেমন কোনও রাজনৈতিক কর্মসূচি এতদিন দেখা যায়নি। অবশেষে বৃহস্পতিবার পড়ন্ত বেলায় খানিকটা আচমকাই পথসভার মধ্যে দিয়ে ইটাহারের মাটিতে আত্মপ্রকাশ করল মিম। ইটাহার বিধানসভা কেন্দ্রে মিমের সম্ভাব্য প্রার্থী হচ্ছেন তরুণ তুর্কি আইনজীবী মোফাক্কেরুল ইসলাম। তিনি এদিন নিজেকে ইটাহারের ভূমিপুত্র ও কলকাতা হাই কোর্টের আইনজীবী পরিচয় দিয়ে ভোটযুদ্ধে নামার কথা ঘোষণা করেন।

এদিন বিকেলে ইটাহারের বৈদড়া চেকপোষ্ট থেকে বেশ কয়েকটি গাড়ির কনভয় ও বাইক মিছিল করে ইটাহার চৌরাস্তা মোড়ে পৌঁছে পথসভায় যোগ দেন মোফাক্কেরুল। ইটাহারের পোরষা এলাকার বাসিন্দা মোফাক্কেরুল আইন নিয়ে পড়াশোনা করার পর পেশাগত কারণে বর্তমানে কলকাতায় থাকলেও ইটাহারের সঙ্গে তাঁর যোগাযোগ নিয়মিত বলেই তাঁর দাবি।

- Advertisement -

পথসভা শেষে মোফাক্কেরুল জানান, মিমের নাম শুনে সমালোচনা করে অনেকেই অনেকরকম কথা বলছেন। কিন্তু সবার চোখে চোখ রেখে বলতে চাই, আমি কাউকে জেতাতে বা হারাতে মাঠে নামিনি। নিজে মানুষের ভোটে জিতে মানুষের জন্য কাজ করার সঙ্কল্প নিয়ে মাঠে নেমেছি। আগামী শনিবার মনোনয়নপত্র জমা দেব। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ৮ এপ্রিল আমার হয়ে প্রচারে আসছেন এআইএমআইএম সুপ্রিমো আসাদউদ্দিন ওয়াইসি। কচুয়া এনটিবিকে হাই মাদ্রাসার মাঠে জনসভা করবেন তিনি। তারপর থেকেই ইটাহারের প্রতিটি প্রতিটি এলাকায় পৌঁছে মানুষের দোরে দোরে গিয়ে প্রচার শুরু করব।