ভোম্বল ঘোষের স্মরণসভায় মন্ত্রী গৌতম দেব

139

ময়নাগুড়ি: তৃণমূল কংগ্রেসের সভাপতি ভোম্বল ঘোষের মৃত্যু বার্ষিকীতে স্মরণসভার আয়োজন করা হয়। সোমবার বিকেলে ময়নাগুড়ি ব্লকের চূড়াভাণ্ডার এলাকায় ওই স্মরণসভার আয়োজন করা হয়। এদিনের স্মরণসভায় উপস্থিত ছিলেন রাজ‍্যের পর্যটন দপ্তরের মন্ত্রী গৌতম দেব। স্মরণসভার শুরুতেই শোকজ্ঞাপন করে ভোম্বল ঘোষের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন মন্ত্রী গৌতম দেব। তারপর পুষ্পার্ঘ্য অর্পণ করেন ভোম্বল ঘোষের মা কাননবালা ঘোষ।

উপস্থিত ছিলেন এসজেডিএর চেয়ারম্যান বিজয়চন্দ্র বর্মন, ময়নাগুড়ির বিধায়ক অনন্তদেব অধিকারী, জলপাইগুড়ি জেলা তৃণমূল কংগ্রেসের কোঅর্ডিনেটর চন্দন ভৌমিক সহ দলের ময়নাগুড়ি-১ ব্লক সভাপতি মনোজ রায় ও ময়নাগুড়ি-২ ব্লক সভাপতি শিবশঙ্কর দত্ত ও অন‍্যান‍্যরা। গত বছর ১৪ ফেব্রুয়ারি রাতে হুসলুডাঙ্গা বাজারে ভোম্বল ঘোষকে ধারালো অস্ত্রের আঘাত করে দুষ্কৃতীরা। ২২ ফেব্রুয়ারি শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে ভোম্বল ঘোষের মৃত্যু হয়।

- Advertisement -

মন্ত্রী গৌতম দেব বলেন, ‘ভোম্বল ঘোষের মৃত্যু বার্ষিকীতে এখানে উপস্থিত হয়েছি। গত বছর এই দিনটিতে ভোম্বলের মৃত্যু হয়। এলাকার দুষ্কৃতীরা ভোম্বল ঘোষের প্রাণ কেড়ে নিয়েছে। আমরা এই নৃশংস ঘটনার তীব্র নিন্দা জানাই।’