প্রধানমন্ত্রীকে ভারতের ‘কুপুত্র’ বলে কটাক্ষ মন্ত্রী সিদ্দিকুল্লাহর

197

বর্ধমান: পেট্রোপণের মূল্যবৃদ্ধির প্রতিবাদ কর্মসূচিতে যোগ দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ভারতের ’কুপুত্র’ বলে কটাক্ষ করলেন রাজ্যের গ্রন্থাগার মন্ত্রী সিদ্দিকুল্লাহ চৌধুরী। শনিবার নিজের বিধানসভা এলাকায় পূর্ব বর্ধমানের মন্তেশ্বরের কুসুমগ্রাম ও সাতগেছিয়া বাজার এলাকার প্রতিবাদ কর্মসূচিতে যোগ দেন তিনি। সেই কর্মসূচিতেই বক্তব্য রাখতে গিয়ে নরেন্দ্র মোদি ও বিজেপিকে কার্যত তুলোধনা করেন তিনি।

মন্ত্রী সিদ্দিকুল্লাহ চৌধুরী বলেন, ’সেই সব গ্রামগুলি আমি চিনি যেখানে বিজেপির কর্মীরা অনেক মুসলমান বাড়ির সামনে কাফন রেখেছিল। যারা রেখেছিল তারাও মুসলমান।  তবে তারা ২০ হাজার টাকা বিক্রি হয়ে গেছে।‘বিজেপি কর্মীদের উদ্দেশ্যে হুঁশিয়ারী দিয়ে বলেন, ‘আমরা প্রথমে ওদের ঝাড়ফুঁক তেল ও পানি পোড়া দেব। তাতে যদি ঠিক হয়ে যায় তো ঠিক আছে। না হলে ৭০ ডিগ্রি বা  ৮০ ডিগ্রির বিষয়টি পরে ভেবে দেখা হবে।‘ পাশাপাশি দেশের প্রধানমন্ত্রীকে ভারতের ’কুপুত্র’ বলেও কটাক্ষ করেন মন্ত্রী।

- Advertisement -

বিজেপির পূর্ব বর্ধমান কাটোয়া সাংগঠনিক জেলা সভাপতি কৃষ্ণ ঘোষ এমন বক্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়েছেন। তিনি বলেন, ’সংবিধানের শপথ নেওয়া রাজ্যের একজন মন্ত্রী যে ভাষায় দেশের প্রধানমন্ত্রীকে অপমান করছেন তা কার্যত নজিরবিহীন। মন্ত্রীর বক্তব্য থেকেই পরিষ্কার এই রাজ্যে বিরোধীদের নিকেশ করতে চায় শাসকদল।‘