বিজেপির নেতার বিরুদ্ধে নাবালিকা ধর্ষণের অভিযোগ

396

রাজা বন্দোপাধ্যায়, দূর্গাপুর: বিজেপির পশ্চিম বর্ধমান জেলা সভাপতি লক্ষণ ঘোড়ুইয়ের এক ভাইপোর বিরুদ্ধে এলাকারই এক নাবালিকাকে ব্ল্যাকমেল করে ধর্ষণ করার অভিযোগ উঠল।

এই ঘটনার কথা জানাজানি হওয়ার পরে দূর্গাপুর শিল্পাঞ্চল তথা জেলাজুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে। দূর্গাপুরের বাসিন্দা অভিযুক্ত সহদেব ঘোড়ুই বিজেপির জেলা কমিটির সদস্যও বলে জানা গিয়েছে। নাবালিকার পরিবারের তরফে আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটের কাঁকসা থানার লিখিত অভিযোগ দায়ের করা হলেও, বুধবার দুপুর পর্যন্ত পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করতে পারেনি। এই ঘটনায় জেলার পদ্ম শিবিরেও শোরগোল পড়েছে। নির্যাতিতার পরিবার বিজেপি সমর্থক বলে জানা গিয়েছে।

- Advertisement -

অভিযুক্তকে গ্রেপ্তারের দাবিতে কাঁকসা থানায় ওই নাবালিকার পরিবার লিখিত অভিযোগ করেছে। নির্যাতিতার পরিবারের অভিযোগ, বিজেপির জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুইয়ের ভাইপো বিজেপি নেতা সহদেব ঘোড়ুই দিনকয়েক আগে নাবালিকাকে মাদক খাইয়ে ধর্ষণ করে। সেই ছবি সে মোবাইলে রেকর্ডিং করে নেয়। পরে সেই ছবি দেখিয়ে নাবালিকাকে ব্ল্যাকমেল করার হুমকি দিয়ে একাধিকবার ধর্ষণ করে সে। পরিবারের তরফে সহদেবের কড়া শাস্তির দাবি করা হয়েছে। সোমবার কাঁকসা পুলিশ নাবালিকার শারীরিক পরীক্ষা জন্য দূর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করে।

বিজেপির জেলা সভাপতি বলেন, থানায় অভিযোগের কথা আগে জানতাম না। পরে জেনেছি। আমি জানতাম দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। আসানসোল দূর্গাপুর পুলিশের ডিসিপি (পূর্ব) অভিষেক গুপ্ত এদিন বলেন, নাবালিকার পরিবারের তরফে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্ত ফেরার রয়েছে। নির্দিষ্ট ধারায় মামলা করে তদন্ত শুরু করা হয়েছে। নাবালিকার শারীরিক পরীক্ষা করা হয়েছে।