নাবালিকাকে ধর্ষণের অভিযোগ

281

গাজোল, ৩০ ডিসেম্বরঃ মূক এবং বধির আদিবাসী এক নাবালিকাকে ধর্ষণের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। প্রতিবেশী বিবাহিত এক ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। গাজোল ব্লকের বাবুপুর গ্রাম পঞ্চায়েতের জামডাঙ্গা গ্রামের ঘটনাটি ঘটেছে।

ধর্ষিতার দিদি এবং জামাই জানান, শনিবার রাতে ওই নাবালিকা কন্যার বাড়িতে একটি ধর্মীয় অনুষ্ঠান চলছিল। সেই সময় বাড়ির বাইরে শৌচকর্ম করতে গিয়ে দীর্ঘক্ষন পেরিয়ে গেলেও, ওই নাবালিকা ফিরে না আসায় তাঁদের সন্দেহ হয়। এরপরই পরিবারের সদস্যরা ওই নাবালিকার খোঁজ শুরু করেন।

- Advertisement -

দীর্ঘক্ষণ পর বাড়ি থেকে বেশকিছু দূরে, অভিযুক্ত ব্যক্তিকে একটি জঙ্গলে ওই নাবালিকাকে অন্ধকারে ধর্ষণ করতে দেখেন। নাবালিকার দিদি ও জামাইবাবু ঘটনাটি দেখতে পেয়ে ছুঁটে যান। তবে, ধর্ষণকারী পালিয়ে যায়। যদিও, পরে তাঁকে ধরে ফেলা হয়। এরপর ওই জঙ্গল থেকে অচৈতন্য অবস্থায় নাবালিকাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয়।

ঘটনাকে ঘিরে গ্রামে সালিশি সভা বসানো হয়। সেখানেও সমস্যার কোনও সমাধান হয়নি। উপযুক্ত বিচার না পেয়ে, ওই ধর্ষিতাকে গাজোল গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। যদিও, খবর প্রকাশ হওয়া পর্যন্ত এবিষয়ে গাজোল থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি।