২২ দিন ধরে নিখোঁজ নাবালিকা, উৎকন্ঠায় বাবা-মা

206

রায়গঞ্জ: ২২ দিন ধরে মেয়ে নিখোঁজ থাকায় উৎকন্ঠায় দিন কাটছে বাবা-মার। সুস্থ অবস্থায় মেয়েকে আদৌ ফিরে পাবেন কিনা তা নিয়ে সন্দিহান তাঁরা। পুলিশের কাছে অভিযোগ জানিয়েও কোনও সুরাহা না হওয়ায় ক্ষুদ্ধ গ্রামবাসীরা। ঘটনাটি রায়গঞ্জ থানা এলাকার।

স্থানীয় গ্রাম পঞ্চায়েত সদস্যা স্বর্ণমণি দাসও পুলিশের ভূমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। পরিবার সূত্রে জানা গিয়েছে, লক্ষ্মীপুজোর ঠিক আগের দিন নিঁখোজ হয়ে যায় নবম শ্রেণির ছাত্রী ১৪ বছরের ওই নাবালিকা। ওইদিন মায়ের সঙ্গে সে সুভাষগঞ্জ এলাকায় আসে। এরপর সেখান থেকে হঠাৎই সে নিঁখোজ হয়ে যায়। রায়গঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন তার বাবা-মা। ঘটনার তদন্তে একবার বাড়িতে পুলিশ আসলেও তারপর দেখছি-দেখব বলে পাশ কাটিয়ে যাচ্ছেন পুলিশকর্মীরা, অভিযোগ পরিবারের।

- Advertisement -

এদিকে নাবালিকার ফোন সুইচ অফ থাকায় যোগাযোগ করতে পারছেন না তাঁরা। মেয়ের এক আত্মীয় নিশিকান্ত দাস বলেন, লক্ষ্মীপুজোর ঠিক আগের দিন নিঁখোজ হয়ে যায় সে। পুলিশের কাছে অভিযোগ জানানো হয়েছে। কিন্ত এখনও তো কোনও খোঁজ মিলছে না। ভালোবেসে কারও সঙ্গে পালিয়ে গেলে এতদিন ফোন অফ করে রাখত না। তাই আমরা বুঝতে পারছি না ঠিক কী ঘটেছে। এদিকে অসুস্থ বাবা-মা মেয়ের খোঁজে এদিক-ওদিক ছুটে বেড়াচ্ছেন।

গ্রাম পঞ্চায়েত সদস্যা স্বর্ণমণি দাস বলেন, পুলিশের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন পরিবারের সদস্যরা।ভালোবেসে কারও সঙ্গে গিয়েছে, না কেউ নিয়ে গিয়েছে বুঝতে পারছি না। একমাত্র পুলিশই পারবে ঘটনার সমাধান করতে। শীঘ্রই মেয়েটিকে উদ্ধার করা না হলে আমরা মহিলাদের নিয়ে আন্দোলনে নামব। রায়গঞ্জ থানার আইসি সুরজ থাপা বলেন, মামলা করা হয়েছে। এই মামলার যিনি আইও আছেন তিনি বিষয়টি দেখছেন। আমরা সবদিকে নজর রাখছি।