মাদক সহ গ্রেপ্তার কুখ্যাত দুষ্কৃতী

186

বর্ধমান: মাদক দ্রব্য সহ দীর্ঘদিন ফেরার থাকা এক কুখ্যাত দুষ্কৃতীকে গ্রেপ্তার করল পুলিশ। বৃহস্পতিবার ভোররাতে কালনা থানার পুলিশ কালনার নান্দাই দুর্গাপুর রেলগেটের কাছ থেকে তাকে গ্রেপ্তার করে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম আক্রম শেখ ওরফে এক্রাম। পূর্ব বর্ধমানের কাটোয়া পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ডের কেশিয়া মাঠপাড়া এলাকার বাসিন্দা। ধৃতের কাছ থেকে ২ কেজির বেশি তরল মাদক দ্রব্য সহ মোটরবাইকও বাজেয়াপ্ত করা হয়েছে। এদিনই ধৃতকে সুনির্দিষ্ট ধারায় মামলা রুজু করে কালনা মহকুমা আদালতে পেশ করে পুলিশ। তদন্তের প্রয়োজনে তদন্তকারী অফিসার ধৃতকে নিজেদের হেপাজতে নিতে চেয়ে আদালতে আবেদন জানায়। বিচারক ধৃতকে ৩ দিন পুলিশি হেপাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রম শেখ কুখ্যাত দুষ্কৃতী শুধু নয়, একজন শার্প শ্যুটারও বটে। বিভিন্ন অপরাধের ঘটনার সঙ্গে তার নাম জড়িয়ে আছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় অভিযোগও রয়েছে। ভয় দেখিয়ে ব্যবসায়ীদের কাছ থেকে মোটা টাকা তোলা আদায়ের অন্যতম অভিযোগ রয়েছে। এই দুষ্কৃতী দীর্ঘদিন ফেরার থাকায় পুলিশ তাঁর খোঁজ চালিয়ে যাচ্ছিল। এরপর গোপন সূত্রে খবর পেয়ে কালনা থানার পুলিশ আক্রম শেখ ওরফে এক্রামের কালনায় আসার খবর পায়। তারপরই বৃহস্পতিবার ভোররাতে পুলিশ তরল মাদক সহ হাতেনাতে এক্রামকে ধরে ফেলে।

- Advertisement -

এসডিপিও(কালনা) সপ্তর্ষি ভট্টাচার্য জানিয়েছেন, আক্রম শেখকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্তের প্রয়োজনে তাকে আদালতে পেশ করে হেপাজতে নেওয়া হয়েছে।