সমবায় সমিতির ম্যানেজারের ওপর দুষ্কৃতী হামলা

111

হেমতাবাদ: প্রকাশ্যে সমবায় সমিতির ম্যানেজারের ওপর দুষ্কৃতী হামলার অভিযোগ। ঘটনাটি ঘটেছে হেমতাবাদ সীমান্তের বিষ্ণুপুর গ্রাম পঞ্চায়েতের ভোগ্রাম বাজার এলাকায়। গুরুতর জখম সাইদুর রহমানকে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় পরে তাঁকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়েছে। ঘটনায় হেমতাবাদ থানায় অভিযোগ দায়ের করেছেন সাইদুরের স্ত্রী সবিনা ইয়াসমিন।

বছর ৫০-এর সাইদুর রহমান স্থানীয় ভোগ্রাম এসকেএস সমবায় সমিতির ম্যানেজার পদে কর্মরত। পাশাপাশি তিনি স্থানীয় মাদ্রাসার পরিচালন সমিতির সভাপতি। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার সকালে পূর্ব ভোগ্রামের বাড়ি থেকে স্ত্রী সবিনাকে বাইকে বসিয়ে ভোগ্রাম বাজারে যাচ্ছিলেন সাইদুর। বাজার এলাকায় পৌঁছোনোর আগেই লাঠি ও লোহার রড নিয়ে তাঁর ওপর হামলা চালায় দুষ্কৃতীরা। আশপাশের লোকজন সেখানে ছুটে আসতেই পালিয়ে যায় দুষ্কৃতীরা। রক্তাক্ত অবস্থায় সাইদুরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

- Advertisement -

হেমতাবাদ থানার আইসি জয়ন্ত দত্ত জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। স্থানীয় বাসিন্দাদের একাংশের দাবি, দিন কয়েক আগে এলাকার মসজিদের ভিতর থেকে মাইক চুরির ঘটনায় ওই দুষ্কৃতীদের মারধর করা হয়েছিল। সেই ঘটনার প্রতিহিংসায় এই হামলা হতে পারে বলে মনে করা হচ্ছে। রায়গঞ্জ পুলিশ সুপার সুমিত কুমার জানান, ঘটনার তদন্তের পাশাপাশি অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।