ব্যবসায়ীকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে টাকা লুট করল দুষ্কৃতীরা

599
ফাইল ছবি

রায়গঞ্জ: রায়গঞ্জের বিভিন্ন সবজি দোকান থেকে টাকা সংগ্রহ করে বাড়ি ফেরার পথে একদল দুষ্কৃতীর হামলায় গুরুতর জখম হলেন এক ব্যবসায়ী। পুলিশ সূত্রে জানা গিয়েছে, জখম ওই ব্যবসায়ীর নাম নুরুল ইসলাম (৩৫), বাড়ি কালিয়াগঞ্জ থানার মালগাঁও গ্রামে।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ব্যবসায়ীকে ধারাল অস্ত্র দিয়ে কোপানোর পাশাপাশি গুলি চালিয়ে দুষ্কৃতীরা তাঁর টাকা লুট করেছে। শনিবার বিকেল চারটে নাগাদ রায়গঞ্জ থানার বরুয়া গ্রাম পঞ্চায়েতের তাহেরপুর এলাকার গ্রামীণ সড়কে ঘটনাটি ঘটেছে। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন ওই সবজি ব্যবসায়ী। স্থানীয় বাসিন্দারা খবর দেন রায়গঞ্জ থানায়। এরপর রায়গঞ্জ থানার পুলিশ ওই ব্যবসায়ীকে উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করে। চিকিৎসক সঞ্জয় শেঠ জানান, তলপেটের সমস্ত অংশেই ধারাল অস্ত্র দিয়ে কোপানো হয়েছে। ডান হাতেও ধারাল অস্ত্রের আঘাত রয়েছে। অপারেশনের পর ওই ব্যক্তিকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়েছে। এদিন সন্ধ্যা ছটা নাগাদ ওই ব্যক্তিকে নিয়ে উত্তরবঙ্গ মেডিকেল কলেজের উদ্দেশ্যে রওনা দেন তাঁর পরিবারর সদস্যরা।

- Advertisement -

জখম ব্যবসায়ীর স্ত্রী আনোয়ারা বেগম বলেন, ‘তাহেরপুর এলাকায় আমার স্বামীকে খুনের চেষ্টা করা হয়েছে। টাকাও লুট হয়েছে। খবর পেয়ে ছুটে আসি। স্বামীর অবস্থা আশঙ্কাজনক। তাঁকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়েছে।’

রায়গঞ্জ থানার পুলিশ আধিকারিক জানান, এদিন বিকেলে একটি ঘটনা ঘটেছে। পুলিশ তদন্ত করছে।