নার্সিংহোমে বোমা ছুড়ে পালাল দুষ্কৃতী, চাঞ্চল্য

55

সিউড়ি: নার্সিংহোমে বোমা ছুড়ে পালাল দুই দুষ্কৃতী। সিসিটিভি ফুটেজে সেই ছবি ধরা পড়তেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। সিউড়ি লালকুঠি পাড়ার ঘটনা। ওই পাড়ায় রয়েছে স্ত্রী রোগ বিশেষজ্ঞ চিকিৎসক দেবাশিস দেবাংশীর নার্সিংহোম। রবিবার রাতে বাইকে করে দুই দুষ্কৃতী এসে নার্সিংহোমের গেটে দুটি বোমা ছোড়ে বলে অভিযোগ। বোমা ফেটে ধোঁয়ায় ঢেকে যায় এলাকা। বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত হয়েছে নার্সিংহোমের লোহার গেট। ঘটনাস্থলে গিয়ে বিষয়টি খতিয়ে দেখে পুলিশ। মুখ ঢাকা থাকায় দুষ্কৃতীদের শনাক্ত করা যায়নি। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

চিকিৎসক দেবাশিস দেবাংশী জানান, লকডাউনের জেরে নার্সিংহোম বন্ধ রয়েছে। চেম্বারে রোগী তেমন আসেন না। অন্যান্য সময় নার্সিংহোমের সামনে অনেক রোগী ও তাঁদের আত্মীয়রা দাঁড়িয়ে থাকেন। ঘটনার সময় সেখানে কোনও রোগী থাকলে মৃত্যুও হতে পারত। দেবাশিসবাবুর দাবি, পরিকল্পিতভাবেই এই ঘটনা ঘটানো হয়েছে। তিন দিন আগে রাতে একটি হুমকি ফোন এসেছিল তাঁর কাছে।

- Advertisement -

জেলা পুলিশ সুপার নগেন্দ্র ত্রিপাঠি জানান, দুষ্কৃতীদের মুখ ঢাকা থাকায় শানাক্ত করা যায়নি। তবে ঘটনার তদন্ত শুরু হয়েছে। ওই চিকিৎসককে কারা হুমকি দিয়েছেন, তাও তদন্ত করে দেখা হবে বলে জানান তিনি।