রায়গঞ্জে গুলিবিদ্ধ যুবক, গ্রেফতার ৫

231

রায়গঞ্জ, ১৫ নভেম্বরঃ হোটেল থেকে খাবার নিয়ে বাড়ি ফেরার পথে দুষ্কৃতীর গুলিতে জখম এক যুবক। বুধবার গভীর রাতে রায়গঞ্জ শহরের শিলিগুড়ি মোড়ের সুদর্শনপুর এলাকার ঘটনা। আহত যুবকের নাম নিহাল দাস। ওই যুবকের পায়ে লাগে গুলি। রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন নিহাল। রাত ১টা পর্যন্ত চলে অস্ত্রপচার। খবর পেয়ে হাসপাতালে পৌঁছয় অতিরিক্ত পুলিশ সুপার নিকিতা ফনিংয়ের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী।

আহত যুবকের পরিবারের তরফে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এই ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের থেকে দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে। ধৃতরা হল পার্থ মিত্র, পৃথ্বীশ সাহা, রাজু ঘোষ, অনিকেত পাশওয়ান, ছোটন বাসফোর। এদের মধ্যে তিনজনের বাড়ি রায়গঞ্জের সুদর্শনপুর এলাকায় ও দুজনের বাড়ি খরমুজাঘাট এলাকায়। আজ অভিযুক্তদের রায়গঞ্জ জেলা আদালতে তোলা হলে বিচারক তাদের পাঁচ দিনের পুলিশ হেপাজতের নির্দেশ দেন। স্থানীয় সূত্রে খবর, বুধবার রাতে রায়গঞ্জ শহরের সেবক পল্লীর বাসিন্দা নিহাল দাস শিলিগুড়ি মোড় এলাকার একটি হোটেল থেকে বাড়ির জন্য খাবার নিয়ে বের হচ্ছিলেন। সেই সময় কয়েকজনের সঙ্গে বচসায় জড়ায় নিহাল। অভিযোগ, তারাই নিহালকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। গুরুতর জখম অবস্থায় তাকে স্থানীয় বাসিন্দারাই হাসপাতালে নিয়ে যান।

- Advertisement -

জেলা পুলিশ সুপার সুমিত কুমার বলেন, ‘অভিযোগ পাওয়ার পরই পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। দুষ্কৃতীদের থেকে দুটি আগ্নেয়াস্ত্র ও তাজা কার্তুজ উদ্ধার হয়েছে। ঘটনার তদন্ত চলছে।’ জানা গিয়েছে, এই ঘটনার তদন্তভার দেওয়া হয়েছে সিআইডিকে।

সংবাদদাতাঃ বিশ্বজিৎ সরকার