নিখোঁজ বিজেপি সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া! এফআইআর তৃণমূলের

0
687
- Advertisement -

দূর্গাপুর: বেশ কিছুদিন ধরে খুঁজে পাওয়া যাচ্ছেনা বর্ধমান দূর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়াকে। বৃহস্পতিবার এই লোকসভা কেন্দ্রের প্রাক্তন সাংসদ তৃণমূল কংগ্রেসের মমতাজ সংঘমিত্রা চৌধুরী দলীয় কর্মীদের পরামর্শ দিয়ে বলেছিলেন সেইরকম কিছু মনে হলে, তাঁরা যেন থানায় গিয়ে নিখোঁজ বা মিসিং ডায়েরি করেন। সেই মত শুক্রবার সকালে দূর্গাপুরের কোকওভেন থানায় বিজেপি সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়ার নামে নিখোঁজের কথা জানিয়ে একটি মিসিং ডায়েরি করেন তৃণমূল কংগ্রেসের কর্মীরা।

এই প্রসঙ্গে তৃণমূল কংগ্রেসের পশ্চিম বর্ধমান জেলা সাধারণ সম্পাদক চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায় অভিযোগ করে বলেন, এখানে একটার পর একটা কারখানা ধুঁকছে, নয়ত বা বন্ধ হয়ে যাচ্ছে। এমন অবস্থাতে খোঁজই পাওয়া যাচ্ছেনা এই লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদকে। তাই আমরা শুক্রবার বাধ্য হয়ে পুলিশকে তাঁর নিখোঁজ হয়ে যাওয়ার কথা জানালাম। পুলিশকে আমরা বলেছি সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়াকে দয়া করে একটু খুঁজে দিন। যাতে আমরা এখানকার সমস্যার কথা সাংসদ হিসাবে তাকে জানাতে পারি।

এদিন কোকওভেন থানার সামনে এই দাবিতে তৃণমূল কংগ্রেসের কর্মীরা বিক্ষোভও দেখান। তারপর থানার আধিকারিকের কাছে সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়ার মিসিং ডায়েরি তুলে দেন।

তৃণমূল কংগ্রেসের অভিযোগ নিয়ে প্রতিক্রিয়া নেওয়ার জন্য সাংসদের সঙ্গে যোগাযোগ করা হয়। কিন্তু তাকে পাওয়া যায়নি।

তবে, বিজেপি পশ্চিম বর্ধমান জেলা সভাপতি লক্ষণ ঘোড়ুই দাবি করে বলেন, কাজ করেননি বলেই গত লোকসভা নির্বাচনে হেরে যান তৃণমূল কংগ্রেসের সাংসদ। কাজের হিসাবে এই কেন্দ্রে বিজেপি এগিয়ে আছে। হতাশা থেকে রাজ্যের শাসক দল এইসব করছে বলে লক্ষণবাবু বলেন।

- Advertisement -