পুকুর থেকে উদ্ধার নিখোঁজ মা-মেয়ের মৃতদেহ, তদন্তে পুলিশ

156

রাজগঞ্জ: একদিন নিখোঁজ থাকার পর সোমবার মা ও মেয়ের মৃতদেহ উদ্ধার হল প্রতিবেশী এক ব্যক্তির পুকুর থেকে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে রাজগঞ্জের ফুলবাড়ি ২ গ্রাম পঞ্চায়েত এলাকায়। দুজনের দেহ ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে নিউ জলপাইগুড়ি থানার পুলিশ।

জানা গিয়েছে, মৃত মায়ের নাম মমতা মাহালি (৩০) ও মেয়ের নাম পুকলি মাহালি(৪)। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ফুলবাড়ির চ্যাংরাবান্ধা এলাকার ওই পরিবারটি এলাকার পর্বকান্ত রায়ের চা বাগানে কাজ করত। রবিবার বিকেল থেকে মা ও মেয়ে নিখোঁজ ছিল। অনেক খোঁজাখুঁজি করেও কোনও সন্ধান পাওয়া যায়নি। এদিন বিকেলে প্রতিবেশী অতীন রায়ের পুকুরে মা ও মেয়ের দেহ ভেসে ওঠে।

- Advertisement -

মৃতার এক আত্মীয় রাজীব ওরাওঁ বলেন, ‘কোনও এক বিষয় নিয়ে পরিবারের সঙ্গে কথা কাটাকাটি করে মা ও মেয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। তারপর থেকে তাঁদের আর খোঁজ পাওয়া যায়নি। এদিন প্রতিবেশীর পুকুর থেকে দুজনের মৃতদেহ উদ্ধার হয়। তবে, কিভাবে এবং কেন এই ঘটনা ঘটল তা বুঝতে পারছি না।‘ স্থানীয় গ্রাম পঞ্চায়েত সদস্যের স্বামী নাসিরুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছাই। কিভাবে ঘটনাটি ঘটল তা বুঝতে পারছি না।‘