তৃণমূল ভয় দেখিয়ে ভোট বন্ধ করতে চাইছে: মিঠুন

77

বর্ধমান: তৃণমূল ভয় দেখিয়ে ভোট বন্ধ করতে চাইছে। শুক্রবার পূর্ব বর্ধমানে ভোট প্রচারে এসে এমনই মন্তব্য করলেন বলিউড অভিনেতা তথা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। একই সঙ্গে জনসভায় উপস্থিত বিজেপি কর্মী-সমর্থকদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘কারও উস্কানিতে পা দেবেন না। সিংহাসনটা আগলে রাখার জন্য ওরা শুধু উস্কানি দিচ্ছে। সকলে ভোট কেন্দ্রে গিয়ে নিজের ভোট নিজে দেবেন। সোনার বাংলা আমরা গড়বই।’ মিঠুনের মুখে এমন কথা শুনে সভায় উপস্থিত থাকা বিজেপির কর্মী-সমর্থকরা উল্লাসে ফেটে পড়েন।

ষষ্ঠ দফায় হবে পূর্ব বর্ধমানের যে ৮টি বিধানসভা আসনে নির্বাচন হবে তার মধ্যে রয়েছে কাটোয়া, ভাতার ও পূর্বস্থলী দক্ষিণ বিধানসভা। এদিন এই তিনটি বিধানসভা আসনে নির্বাচনি প্রচারে আসেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। কাটোয়ায় রোড শো করার পর পূর্বস্থলীর কাঁকুরিয়া ফুটবল মাঠে জনসভায় যোগ দেন তিনি। সেখানে জনসভা শেষ করে মিঠুন ভাতারে নির্বাচনি জনসভায় অংশ নেন। সভায় বিজেপি প্রার্থী ও দলীয় নেতারা উপস্থিত ছিলেন।

- Advertisement -

এদিনের বিভিন্ন জনসভা থেকে তৃণমূলকে তোপ দেগে মহাগুরু বলেন, ’ওরা পলিটিক্স করতে আসেনি, বিজনেস করতে এসেছে।’ পাশাপাশি তিনি এও বলেন, ’বিজেপি বাংলায় ক্ষমতায় এলে কোনও দাঙ্গা হবে না, সন্ত্রাস হবে না, হিংসা হবে না এটা নিশ্চিত।’ বিজেপি বাংলায় ক্ষমতায় আসার পর কী কী উন্নয়ন হবে তার ফিরিস্তিও এদিন তুলে ধরেন মিঠুন। শীতলকুচির ঘটনা প্রসঙ্গ টেনে তিনি বলেন, ’শুধু উস্কানির কারণে পাঁচটা মায়ের কোল খালি হল।’