জাতীয় সেবা প্রকল্পে নির্মিত কক্ষের দ্বারোদঘাটনে বিধায়ক আসিফ মেহবুব

0
319
- Advertisement -

সামসী: শতাব্দী প্রাচীন চাঁচল সিদ্ধেশ্বরী ইন্সটিটিউশনে বৃহস্পতিবার জাতীয় সেবা প্রকল্পের দুটি কক্ষের দ্বারোদঘাটন হয়ে গেল। একই সঙ্গে স্কুলের তৃতীয় তলের স্বামী বিবেকানন্দ ও ভগিনী নিবেদিতা নামে দুটি কক্ষও উদ্বোধন করা হয়। দ্বারোদঘাটন করেন চাঁচলের বিধায়ক আসিফ মেহবুব। সূত্রের খবর, এই জাতীয় সেবা প্রকল্পের কক্ষ নির্মাণে আসিফ মেহবুব নিজের বিধায়ক তহবিল থেকে তিন লক্ষ টাকা দান করেছেন।

বিধায়ক ছাড়াও এদিনের দ্বারোদঘাটন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চাঁচল ১ বিডিও সমীরণ ভট্টাচার্য্য, চাঁচল থানার আইসি সুকুমার ঘোষ, বিদ‍্যালয়ের পরিচালন সমিতির সভাপতি দেবজিৎ রায় চৌধুরী, স্কুলের প্রধান শিক্ষক আসরারুল হক, স্কুলের জাতীয় সেবা প্রকল্পের আধিকারিক তথা সহ শিক্ষক পার্থ চক্রবর্তী প্রমুখ।

স্কুলের প্রধান শিক্ষক আসরারুল হক জাতীয় সেবা প্রকল্পে বিধায়ক তহবিলের সাহায্য পেয়ে বিধায়ককে ধন্যবাদ জানান। এনএসএস ইউনিটের প্রকল্প আধিকারিক পার্থ চক্রবর্তী বলেন, জেলার প্রথম স্কুল চাঁচল সিদ্ধেশ্বরী ইন্সটিটিউশনে জাতীয় সেবা প্রকল্পের কক্ষ নির্মিত হল।

বিধায়ক আসিফ মেহবুব বলেন, স্কুলের ছাত্রছাত্রীদের সুবিধার্থে ও বহু দূরত্বের পড়ুয়াদের বিশ্রামের জন‍্য কক্ষ দুটি ২০১৭-২০১৮ অর্থ বর্ষে তিন লক্ষ টাকা বরাদ্দ করা হয়েছিল। আগামী দিনে এলাকার স্কুল ও পড়ুয়াদের স্বার্থে সব রকম সাহায্য করবেন বলে তিনি জানান।

- Advertisement -