রহস্যজনক মৃত্যু পরিযায়ী শ্রমিকের, পরিবারের পাশে বিধায়ক

168

কালিয়াচক: মুম্বই থেকে বাড়ি ফেরার পথে উত্তরপ্রদেশের মানিকপুর স্টেশন চত্বরে কালিয়াচকের বাসিন্দা আনোয়ার শেখের রহস্য মৃত্যুকে ঘিরে জল্পনা বেড়েই চলেছে। এমতবস্থায় উত্তরপ্রদেশ সরকারের কড়া সমালোচনা করে বিধায়ক সাবিনা ইয়াসমিন বলেন, সেখানে জংলি রাজ চলছে। আমার মনে হচ্ছে আনোয়ার শেখ বাঙালার শ্রমিক বলেই তাকে খুন করা হয়েছে। সোমবার মৃতের পরিবারের সঙ্গে দেখা করে পরিবারের হাতে আর্থিক সাহায্য তুলে দেন তিনি। পাশাপাশি, আগামীতে ওই পরিবারের পাশে থাকার আশ্বাসও দিয়েছেন বিধায়ক।

কালিয়াচকের আলিনগর গ্রাম পঞ্চায়েতের নাজিরপুর মিস্ত্রি টোলা গ্রামের বাসিন্দা আনোয়ার শেখ। মাস কয়েক আগে মুম্বই গিয়েছিলেন দর্জির কাজ করতে। এবিষয়ে মৃতার স্ত্রী চামেলি বিবি বলেন, মুম্বই যাওয়ার কিছুদিন পর থেকেই আমার স্বামী সামান্য অসুস্থ হয়ে পড়েন। আমি বলেছিলাম বাড়ি ফিরে আসতে। গত সোমবার অর্থাৎ ৪ জানুয়ারি বাড়ি ফেরার জন্য ট্রেনে চেপেছিলেন। সেদিন কথা হয়েছিল। তারপর শনিবার হঠাৎ একটি ফোন আসে। জানানো হয়, আমার স্বামী মারা গিয়েছেন। জানতে পারি, মানিকপুর স্টেশন থেকে কিছুটা দূরত্বে আমার স্বামীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। ঘটনায় শোকের ছায়া নেমে আসে এলাকা জুড়ে। এদিকে ঘটনায় পুনরায় তদন্তের দাবি তুলে ধড়া হয়েছে।

- Advertisement -

বিধায়ক সাবিনা ইয়াসমিন বলেন, পরিবারের অনুপস্থিতিতে দেহ সৎকার করা হয়েছে। এটা উত্তরপ্রদেশেই সম্ভব। এদিকে, মৃতের স্ত্রী চামেলি বিবি এই ঘটনায় চুরির অভিযোগ তুলেছেন। এদিন বিধায়কের কাছে অভিযোগ করে বলেন, তার স্বামীকে খুন করে ফেলে দেওয়া হয়েছে।