সাংসদের যাওয়ার একদিন পরই বাগানে গেলেন বিধায়ক                                           

340

রহিদুল ইসলাম, চালসাঃ আলিপুরদুয়ার লোকসভার বিজেপির সাংসদ জন বারলা বাগানে যাওয়ার একদিন পরই সেই বাগানে গিয়ে মাস্ক বিতরণ করলেন নাগরাকাটা বিধানসভার তৃনমূলের বিধায়ক শুক্রা মুণ্ডা। মঙ্গলবার বিধায়ক শুক্রা মুন্ডা মেটেলি ব্লকের ইনডং চা বাগানে গিয়ে শ্রমিকদের মধ্যে মাস্ক বিতরণ করেন। করোনা পরিস্থিতি থেকে মোকাবেলা করতে ইনডং চা বাগানে চা শ্রমিকদের হাতে মাস্ক তুলে দেন নাগড়াকাটার বিধায়ক শুক্রা মুন্ডা। সঙ্গে ছিলেন মাল মহাকুমার সি আই আশিস থাপা, মেটেলি থানার ওসি মুরলি মোহন সাহা, এএসআই তড়িৎ সরকার, স্বপন বর্মন, ইনডং চা বাগানের সুপারিটেন্ডেন্ট রজত দেব, সমাজসেবী মনোজ মন্ডল, সরোজ বাড়াইক প্রমুখ।

উল্লেখ্য, সোমবার বাগান শ্রমিকদের সমস্যার কথা জানতে ওই চা বাগানে গিয়ে শ্রমিকদের সঙ্গে কথা বলেন বিজেপির চা-বাগান শ্রমিক সংগঠন ভারতীয় টি ওয়ার্কার্স ইউনিয়নের চেয়ারম্যান তথা সাংসদ জন বাড়লা। শ্রমিকদের যাবতীয় সমস্যার কথা শোনেন। সমস্যার বিষয়ে বাগানের সুপারিনটেন্ডেন্ট ম্যানেজার রজত দেবের সঙ্গেও কথা বলেন তিনি। সংগঠনের ব্লক ও বাগান শাখা কমিটির সদস্যদের সঙ্গে কথা বলেন তিনি। বিটিডাবলুইউ-এর মেটেলি ব্লক সম্পাদক গণেশ চিকবড়াইক বলেন, এদিন সংগঠনের চেয়ারম্যান হিসাবে জন বাড়লা বাগানে সৌজন্য মূলক সাক্ষাতের জন্য আসেন।

- Advertisement -

সঙ্গে ছিলেন বিটিডাবলুইউ-এর নেতা রোহেন মিঞ্জ, উইলিয়াম মিঞ্জ, বিজেপির আপার মন্ডল সভাপতি পুনা ভেংরা প্রমুখ। মঙ্গলবার ওই বাগানে যান বিধায়ক শুক্রা মুন্ডা। যদিও বিধায়ক জন বাড়লার যাওয়ার সাথে এদিনের যাওয়ার কোনও সম্পর্ক নেই বলে জানান তিনি। বিধায়ক বলেন, করোনা মোকাবিলায় প্রথম দিন থেকেই মানুষের সাহায্য করছি। এদিনের কর্মসূচি আগে থেকেই নির্ধারিত ছিল। কে কোথায় যাচ্ছে তা নিয়ে আমাদের কোনও মাথাব্যথা নেই। আমরা মানুষের সঙ্গে কাজ করছি।