চোরাই মোবাইল সহ গ্রেপ্তার ২

314

কালিয়াচক: চোরাই মোবাইল সহ দুই ভাইকে গ্রেপ্তার করল কালিয়াচক থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতরা হল আজমাউল হক(২৬) ও আজিজ আল আমান হাজার(১৯)। তাদের বাড়ি সুজাপুর গ্রাম পঞ্চায়েতের ছোট সুজাপুর চামারপাড়া গ্রামে।

পুলিশের কাছে খবর ছিল সুজাপুর গ্রাম পঞ্চায়েতের চামারপাড়া এলাকায় দীর্ঘদিন ধরে দুই ভাই চোরাই মোবাইলের ব্যবসা চালিয়ে যাচ্ছে। ঝাড়খন্ড বিহার সহ বিভিন্ন জায়গা থেকে চোরাই মোবাইল তাদের কাছে পৌঁছায়। মোবাইলগুলি তারা ক্রেতাদের কাছে সস্তা দামে বিক্রি করে থাকে। গোপন সূত্রে খবর পেয়ে কালিয়াচক থানার পুলিশ বুধবার গভীর রাতে এলাকায় অভিযান চালায়। পুলিশ তাদের বাড়িতে হানা দিয়ে বিভিন্ন নামি কোম্পানির ১৩টি মোবাইল উদ্ধার করে। সেই সঙ্গে দুই ভাইকে গ্রেপ্তার করা হয়। ধৃতদের সাত দিনের পুলিশ হেপাজত চেয়ে বৃহস্পতিবার মালদা জেলা আদালতে পেশ করা হয়েছে। এই কারবারের সঙ্গে আর কারা যুক্ত রয়েছে তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

- Advertisement -

প্রসঙ্গত, এর আগেও ওই এলাকায় হানা দিয়ে প্রচুর মোবাইল সহ সাত জনকে গ্রেপ্তার করেছিল পুলিশ। জানা গিয়েছে, মাঝখানে কিছুদিন চোরাই মোবাইল বিক্রির কাজ বন্ধ থাকলেও ফের চোরাই মোবাইল কারবারিরা মাথাচাড়া দিয়ে উঠেছে এবং সুজাপুর এলাকায় রমরমিয়ে এই কারবার চলছে। এই বিষয়ে কালিয়াচক থানার আইসি আশিস দাস বলেন, সুজাপুরে এলাকায় চোরাই মোবাইল কারবারিরা এখনও ব্যবসা চালিয়ে যাচ্ছে বলে খবর পেয়ে অভিযান চালিয়ে দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের সাত দিনের পুলিশ হেপাজত চেয়ে মালদা জেলা আদালতে পেশ করা হয়েছে।