তারকেশ্বরে সভা করতে পারেন মোদি

48
ছবি সৌজন্যে টুইটার

কলকাতা: রথ দেখা ও কলা বেচা একসঙ্গে সারতে চান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। চৈত্রের মাঝামাঝি তারকেশ্বরে আসতে পারেন তিনি। দলীয় প্রার্থী স্বপন দাশগুপ্তর সমর্থনে ৩ এপ্রিল তারকেশ্বরে সভা করতে পারেন। সেইসঙ্গে মন্দিরে গিয়ে শিবের মাথায় জল ঢালা এবং দুধপুকুর দর্শন তাঁর কর্মসূচির মধ্যে থাকতে পারে। যদিও এখনও পর্যন্ত তাঁর কর্মসূচির বিষয়ে কিছুই চড়ান্ত হয়নি বলে বিজেপি সূত্রে জানা গিয়েছে।

বিজেপি সূত্রের খবর, দ্বিতীয় দফার ভোটের দিন বাংলায় থাকতে পারেন প্রধানমন্ত্রী। ওইদিন দক্ষিণ ২৪ পরগণার মহেশতলা এবং হাওড়ার উলুবেড়িয়ায় সভা করার কথা তাঁর। একদিন বাদে ফের ৩ তারিখ রাজ্যে আসবেন তিনি। সেই সফরে একটিই সভা করবেন তিনি। এখনও পাল্লা ভারী তারকেশ্বরের পক্ষে। গত লোকসভা নির্বাচনে আরামবাগ লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী অপরূপা পোদ্দারের কাছে মাত্র ১১৪২ ভোটে পরাজিত হন বিজেপি প্রার্থী। তারকেশ্বর বিধানসভা কেন্দ্র থেকে তারা ৫ হাজার ভোটে পিছিয়েছিল। তাই বিজেপি নেতৃত্ব এই বিধানসভা কেন্দ্রকে বাড়তি গুরুত্ব দিতে চাইছে। গেরুয়া শিবির সূত্রের খবর, তৃতীয় ও চতুর্থ দফার ভোটগ্রহণের আগে মোদি আরও একটি সভা করতে পারেন এই জেলায়। সেইসঙ্গে অমিত শা, জেপি নাড্ডা ও যোগী আদিত্যনাথের একাধিক রোড শো হবে হুগলিতে।

- Advertisement -

এদিকে, সোমবার সকালে চুঁচুড়ার লঞ্চঘাট, জোড়াঘাট, মযূরপঙ্খী ঘাট, রাসমণি ঘাট, ইমামবাড়া ঘাট, চাঁদনি ঘাট, ডানলপ ঘাটে নৌকা নিযে অভিনব প্রচার সারেন চুঁচুড়ার বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায। এর আগেও তিনি গোরুর গাড়িতে প্রচার করে চমক দিয়েছিলেন। এখন দেখার, প্রচারের এই অভিনবত্বের ফলাফল ভোটবাক্সে কতটা পড়ে।