বাংলার মানুষ হিংসা নয়, বিকাশ চায়,বর্ধমানের জনসভায় মোদি

133

কলকাতা: ফের নির্বাচনি জনসভায় যোগ দিতে রাজ্যে এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সোমবার বর্ধমানের তালিতের জনসভা থেকে বাংলার উন্নয়নের জন্য ভয়মুক্ত হয়ে পদ্মে ছাপ দেওয়ার ডাক দেন তিনি। ‘বাংলার মানুষ হিংসা নয়, বিকাশ চায়’- এদিনের মঞ্চ থেকে এমনই বার্তা দেন মোদি।
এদিনের সভায় তিনি বলেন,‘ এতদিন বাংলায় তোলাবাজি ও লুট চলত। তৃণমূলের নেতারা কেবল তাঁদের সম্পত্তি বাড়িয়েছে। কিন্তু বিজেপি এলে তোলাবাজি মুক্ত বাংলা গড়ে উঠবে। দিদির উপর সকলে ভরসা করেছিলেন কিন্তু দিদি তাঁদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন। দিদি আমার সঙ্গে শত্রুতা ঠিক আছে, কিন্তু কৃষকদের সঙ্গে তাঁর কিসের শত্রুতা? তিনি রাজ্যে পিএম কিষাণ নিধি প্রকল্প চালু হতে দেননি। দিদির সরকার যাওয়ার পর প্রথম বৈঠকেই সিদ্ধান্ত হবে। কিষান সম্মান নিধি লাগু হবে। সব কৃষককে ১৮ হাজার করে টাকা পাবেন। দুদিন আগে নিজের কর্তব্য পালন করতে গিয়ে বিহারের এক পুলিশ আধিকারিককে বাংলায় পিটিয়ে মেরে ফেলা হল। সন্তানের মৃতদেহ দেখার পর মৃত্যু হল তাঁর মায়েরও। সেই মায়েদের দেখতে পান না দিদি। আপনি এতটা কঠোর। তৃণমূল সরকার শুধু দুর্নীতি করে গিয়েছে।’

এদিনের সভা থেকে তিনি আরও বলেন, ‘প্রথম ৪ দফাতেই বিজেপির সেঞ্চুরি হয়ে গিয়েছে। দিদি এতদিন সকলের সঙ্গে খেলার কথা বলেছিলেন। দিদির সঙ্গেই খেলা হয়ে গিয়েছে। নন্দীগ্রামে তিনি ক্লিন বোল্ড হয়ে গিয়েছেন’।

- Advertisement -