মিঠুনের বাড়িতে মোহন ভাগবত, তবে কি এবার গেরুয়া শিবিরের পথে অভিনেতা!

174

মুম্বই: অভিনেতা মিঠুন চক্রবর্তীর বাড়িতে সংঘ প্রধান। তবে কি বাংলায় বিধানসভা নির্বাচনের মুখে গেরুয়া শিবিরে নাম লেখাতে চলেছেন মিঠুন! এমনই জল্পনা তৈরি হয়েছে বলিউড নগরীতে। সূত্রের খবর, মঙ্গলবার সকালে মিঠুনের মুম্বইয়ের বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন আরএসএস প্রধান মোহন ভাগবত। যদিও এবিষয়ে দুজনের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

২০২১-এ পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন। তার আগে এই সাক্ষাৎ যথেষ্ট গুরুত্বপূর্ণ বলে করছে রাজনৈতিক মহল। মিঠুন এর আগে তৃণমূলের রাজ্যসভার সাংসদ ছিলেন। কিন্তু সারদা কেলেঙ্কারির সঙ্গে তাঁর নাম উঠে আসার পর কার্যত লোকচক্ষুর অন্তরালে চলে যান তিনি। তৃণমূলের কোনও কর্মসূচিতে পরে তাঁকে আর দেখা যায়নি। ২০১৬ সালে শারীরিক অসুস্থতার কারণে তিনি দল ছাড়েন। বাংলা সহ দেশ-বিদেশে অভিনেতার প্রচুর অনুরাগী রয়েছে। মিঠুনের জনপ্রিয়তাকেই এবার কাজে লাগাতে চাইছে পদ্ম শিবির, অনুমান রাজনৈতিক মহলের।

- Advertisement -

এরআগে আরআসএস প্রধানের সঙ্গে নাগপুরে দেখা করেছিলেন অভিনেতা। সেসময় তিন ভাগবতকে তাঁর মুম্বইয়ের বাড়িতে আসার আমন্ত্রণ জানিয়েছিলেন। এদিন ভাগবত মিঠুনের বাড়িতে যান। সংঘ প্রধান-মিঠুন সাক্ষাৎ ঘিরে রাজ্য রাজনীতিতে জল্পনা তুঙ্গে। শুভেন্দু, রাজীবের পথে হেঁটে মিঠুনও গেরুয়া শিবিরে নাম লেখান কিনা, এখন সেদিকেই নজর রাজনৈতিক মহলের।