জল্পনার অবসান, বিজেপিতে যোগ দিলেন মোহন শর্মা

193

হাসিমারা: সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বিজেপিতে যোগ দিলেন তৃণমূল কংগ্রেসের প্রাক্তন আলিপুরদুয়ার জেলা সভাপতি ও সদ্য প্রাক্তন জেলা পরিষদের মেন্টর মোহন শর্মা। শুক্রবার কালচিনি ব্লকের হাসিমারায় সুভাষিনী চা বাগানে অমিত শা’র জনসভায় মোহন শর্মা তাঁর অনুগামীদের নিয়ে বিজেপিতে যোগ দেন। তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেন বিজেপির রাষ্ট্রীয় সচিব অরবিন্দ মেনন। পরে অমিত শা সভা মঞ্চে পৌঁছে মোহনকে দলে স্বাগত জানান।

বিজেপিতে যোগ দেওয়া প্রসঙ্গে মোহন শর্মা জানান, তৃণমূলে থেকে তিনি সম্মান পাচ্ছিলেন না। তাই তিনি বিজেপিতে যোগদান করলেন। দিন কয়েক আগেই নরেন্দ্র মোদি, অমিত শা’র বিরুদ্ধে সুর চড়িয়ে বক্তব্য দিতে দেখা গিয়েছে মোহনকে। আজ সেই মোহনেরই গলায় সোনা গেল অন্য সুর। এদিন সভা মঞ্চে দাঁড়িয়ে মোহন বলেন, ‘যে দলে মোদিজি, অমিত শা’র মতো নেতা রয়েছেন সেই দলে এসে আমি গর্বিত।’ পাশাপাশি, অমিত শা দাবি করে বলেন, ‘মোহন শর্মা দলে আসায় নির্বাচনে জেলার পাঁচ আসনে বিজেপি জিতবে তা নিশ্চিত হল।’ মোহন অনুগামী জেলা পরিষদের সদস্যরা কয়েকজন বিজেপিতে পা বাড়ালেও আগামীদিনে জেলা পরিষদ কোন দলের দখলে যাবে, তা নিয়ে ইতিমধ্যেই জেলায় চর্চা শুরু হয়েছে।

- Advertisement -

দিন কয়েক আগেই মোহন শর্মা জেলা পরিষদের মেন্টর সহ একাধিক সরকারি পদ ও তৃণমূলের দলীয় পদ থেকে ইস্তফা দেন। দু’দিন আগেই তিনি তৃণমূল ছেড়ে দেন। অবশ্য আগে থেকেই জেলাজুড়ে জল্পনা চলছিল যে, মোহন শর্মা বিজেপিতে যাচ্ছেন। যদিও এতদিন তিনি সে কথা স্বীকার করেননি। এদিন মোহন শর্মা বিজেপিতে যাওয়ায় কালচিনি ব্লকে তৃণমূল শিবিরে বড় ভাঙন দেখা দিল। এতে অস্বস্তিও বাড়ল তৃণমূল শিবিরে।