অ্যাকাউন্টে টাকা পড়তেই গায়েব, এমন হতে পারে আপনার সঙ্গেও

91
প্রতীকী

মাদারিহাট: ব্যাংকে টাকা জমা করার কিছুক্ষণের মধ্যে উধাও ৪০ হাজার টাকা। বিষয়টি দেখে রীতিমতো হতবাক পেশায় রেলকর্মী সজল লোধ। ব্যাংক কর্তৃপক্ষের কাছে খোঁজখবর করার পর বিষয়টি পরিষ্কার হয়। জানা যায়, এক মহিলার অ্যাকাউন্টে ওই টাকা চলে যাওয়াতেই যাবতীয় সমস্যা হয়।

সজল লোধ জানান, গত ৭ জুন একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংকের মাদারিহাট শাখায় নিজের অ্যাকাউন্টে এক লক্ষ টাকা জমা দেন তিনি। অভিযোগ, টাকা জমা করার কিছুক্ষণ পরেই চার হাজার টাকা করে ১০ বারে মোট ৪০ হাজার টাকা অন্য এক মহিলার অ্যাকাউন্টে স্থানান্তর হয়ে যায়। খোঁজ নিয়ে সজলবাবু জানতে পারেন, ওই মহিলার বাড়ি গোসাবায়। এমনকি, তাঁর ওই টাকা তুলেও নেওয়া হয়েছে বলে দাবি করেন সজলবাবু। গত ৮ জুন তিনি আলিপুরদুয়ারের সাইবার ক্রাইম ব্রাঞ্চে লিখিত অভিযোগ দায়ের করেন। এইভাবে গচ্ছিত টাকা অন্যের অ্যাকাউন্টে স্থানান্তর হয়ে যাওয়ার ঘটনায় ক্ষোভে ফেটে পড়েন সজলবাবু।

- Advertisement -

সংশ্লিষ্ট ব্যাংকের মাদারিহাট শাখার ম্যানেজার হেমন্ত মুর্মু জানান, গোসাবায় যে মহিলার অ্যাকাউন্টে টাকা স্থানান্তর হয়েছে সেটি অন্য একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংক। সেই ব্যাংক কর্তৃপক্ষকে সঙ্গে বিষয়টি জানানো হয়েছে।